shono
Advertisement

‘বহুদিনের স্বপ্নপূরণ’, ধনতেরাসে সোনার কাপ কিনলেন বাপ্পি লাহিড়ী

সোনার গয়নার প্রতি আর নাকি মন নেই বাপ্পিদার!
Posted: 06:35 PM Nov 03, 2021Updated: 06:35 PM Nov 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাপ্পিদার গান আর বাপ্পিদার সোনা! এই দুটোই দারুণ জনপ্রিয় গোটা বিশ্বে। শুধু সঙ্গীত পরিচালক নন,  ‘ইন্ডিয়ান গোল্ডম্যান’ নামেও পরিচিত বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। সেই বাপ্পিদাই এবারের ধনতেরাসে অনুরাগীদের চমকে দিলেন।

Advertisement

গপ্পোটা হল, প্রত্যেকবারই ধনতেরাসের দিন সোনার কিছু একটা কিনে থাকেন বাপ্পি লাহিড়ী। তবে বেশিরভাগ সোনার গয়নাকেই পছন্দের তালিকায় রাখেন। এবারের ধনতেরাসে অবশ্য প্ল্যানটা একেবারেই বদলে ফেললেন বাপ্পি লাহিড়ী।

একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বাপ্পি লাহিড়ী জানিয়েছেন, ”সোনার গয়না আমার কাছে হরেক রকমের রয়েছে । তাই এবার আর গয়না কিনলাম না। বরং কয়েকদিন আগে সোনার চায়ের কাপ ও প্লেট দেখেছিলাম। স্ত্রীকে বললাম এবারের ধনতেরাসে সেটাই কিনে নিয়ে এসো! বলা ভাল অনেক দিনের একটা ইচ্ছে এবারের ধনতেরাসে পূর্ণ হল!”

[আরও পড়ুন: পর্ন কাণ্ডে জেরবার রাজ কুন্দ্রা, ছাড়লেন সোশ্যাল মিডিয়া]

কয়েকদিন আগেই খবর হয়েছিল বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri) গুরুতর অসুস্থ। তিনি নাকি কণ্ঠস্বর হারিয়েছেন। তবে এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন স্বয়ং বাপ্পি লাহিড়ী। রটনা নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন তিনি। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বাপ্পি লাহিড়ী জানালেন, ”এই ঘটনায় আমি হতবাক। আমার শুধুমাত্র কাশি হয়েছিল। কণ্ঠস্বর একেবারেই ঠিক রয়েছে আমার।”

বাপ্পির কথায়, ”গত ৫০ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছি। এরকম ঘটনা আগে কখনই ঘটেনি। গোটা বিষয়টা নিয়ে সত্যিই আমি খুব দুঃখ পেয়েছি। আমি এখন একটা ডকুমেন্টারির কাজ করছি। সুস্থ না থাকলে, কীভাবে তা করতাম? সামনে আরও কিছু রেকর্ডিং রয়েছে।”

[আরও পড়ুন: হাতে রক্তমাখা ছুরি, কপালে ক্ষত, জন্মদিনে এ কেমন ছবি শেয়ার করলেন শুভশ্রী!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement