shono
Advertisement

Nusrat Jahan: দীপাবলিতে বড়সড় চমক, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি শেয়ার করলেন নুসরত

একই রংয়ের পোশাকে সেজে যশের সঙ্গেও ছবি শেয়ার করেন নুসরত।
Posted: 09:55 PM Nov 04, 2021Updated: 10:26 PM Nov 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই অনুরাগীদের চমক দেন তিনি। দীপাবলিতে বজায় রইল একই ধারা। এদিন নিজের ছেলের ছবি প্রথমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী-সাংসদ বেশ অ্যাকটিভ। তাই তো প্রায় প্রতিদিনই ছবি শেয়ার করেন তিনি। দীপাবলির সাজেও ছবি দেন নুসরত। তাঁর পরনে বেগুনি রংয়ের শাড়ি। ছোট্ট টিপ। তার সঙ্গে ঠোঁটে হালকা লিপস্টিক। গলায় নেই কোনও গয়না। হাতে বাহারি আলো নিয়ে ছবি শেয়ার করেন নুসরত। ওই ছবিগুলি পোস্ট করে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানান বসিরহাটের তৃণমূল সাংসদ। তাঁর পোস্ট করা ছবি স্বাভাবিকভাবেই মন ছুঁয়েছে অনুরাগীদের। নেটদুনিয়ায় ছবি শেয়ারের কিছুক্ষণের মধ্যেই তা ভাইরালও হয়ে যায়।

[আরও পড়ুন: দিওয়ালিতে একসঙ্গে নিখিল ও ঋতাভরী, সময় কাটালেন কচিকাঁচাদের সঙ্গে]

তবে চমক তাঁর পোস্ট করা ছবিতে নেই। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিই যেন দীপাবলিতে আসল নজর কেড়েছে নেটিজেনদের। কারণ, ইনস্টাগ্রাম স্টোরির একটিতে হালকা হাসি মুখে ‘স্বামী’ যশের চোখে চোখ রাখা ছবি শেয়ার করেছেন। নুসরতের মতোই বেগুনি রংয়ের পাঞ্জাবি পরেছেন যশ। তাঁদের দু’জনের পক্ষ থেকে দীপাবলির শুভেচ্ছা জানানো হয়। 

পরের ইনস্টাগ্রাম স্টোরিতে যেন বোমা ফাটিয়েছেন নুসরত। কারণ, এই প্রথমবার ছেলে ঈশানের ছবি শেয়ার করেছেন সাংসদ-অভিনেত্রী। বেগুনি রংয়ের শাড়ির আঁচলের ফাঁক দিয়ে ছোট্ট ঈশানের মাথার ছবি শেয়ার করেন তিনি।

দিনকয়েক আগে কাশ্মীরে গিয়েছিলেন যশ ও নুসরত। ইনস্টাগ্রামে নানা ছবি শেয়ার করেন অভিনেত্রী। দু’জনের কাশ্মীর সফর যে চেটেপুটে উপভোগ করেছেন, তাঁর শেয়ার করা ছবিতেই তা স্পষ্ট। ওই ছবিগুলি মন কেড়েছে অনুরাগীদের। তবে ছোট্ট ঈশানকে কলকাতায় রেখে নুসরত-যশের কাশ্মীর সফর নিয়ে বাঁকা কখা বলতেও শোনা গিয়েছে অনেককেই।

[আরও পড়ুন: ‘গোলন্দাজে’র পর এবার ‘রঘু ডাকাত’, কালীপুজোয় অনুরাগীদের সারপ্রাইজ দিলেন দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement