shono
Advertisement

নিজের নতুন ‘প্রেমিকা’র সঙ্গে পরিচয় করালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পেয়েছেন বিয়ের প্রস্তাবও

নিখাদ ভালবাসার মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন টলিউড সুপারস্টার। 
Posted: 12:25 PM Nov 06, 2021Updated: 12:27 PM Nov 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স ষাট ছুঁই ছুঁই। তাতে কী! সে তো সংখ্যামাত্র। এখনও টলিউডের ‘মিস্টার ইন্ড্রাস্ট্রি’ মানেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তাই তো এখনও বিয়ের প্রস্তাব পান তিনি।  সেকথা আবার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন। প্রেমিকার সঙ্গে ছবিও পোস্ট করেছেন তারকা। 

Advertisement

দু’টি ছবির কোলাজ শেয়ার করেছেন প্রসেনজিৎ। তাতে রয়েছে ছোট্ট এক শিশুকন্যা। হ্যাঁ, এই শিশুকন্যাকেই প্রেমিকা হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ক্যাপশনে টলিউড সুপারস্টার লিখেছেন, “দু’বছর আগে, এই উজ্জ্বল তারার মতো দু’টি চোখ দিয়ে আমার প্রতি ভালবাসা প্রকাশ করেছিল। কিছু আগেই আবার বলে বসল, ‘তুমিই আমার রাজকুমার, আর আমি তোমাকেই বিয়ে করব’।  অতএব পরিচয় করিয়ে দিই! ইনি হলেন মীরা, আমার কনিষ্ঠতম প্রেমিকা।”

কে এই মীরা? সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বড্ড আদুরে একরত্তি। কখনও তাঁর কোলে শুয়ে রয়েছে, কখনও আবার খিলখিলিয়ে হেসে উঠেছে। ছোট্ট কন্যার এই নিষ্পাপ ভালবাসার মুহূর্তই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন টলিউড সুপারস্টার। 

[আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বদলে আরিয়ান মামলার দায়িত্বে সঞ্জয় কুমার সিং, চেনেন এই অফিসারকে?]

তবে ভাইফোঁটায় (Bhai Phonta 2021) একটু হলেও মন খারাপ প্রসেনজিতের। সেকথা জানিয়ে অভিনেতা লিখেছেন, “আজকের দিনে আপনজনদের থেকে কর্মসূত্রে দূরে থাকতে মন খারাপ তো হয়ই। কিন্তু ভাই-বোনের বন্ধন সবসময় স্পেশ্যাল… তাই এই দিনটায় দূরে থাকলেও ভালবাসা একই থেকে যায়, স্মৃতিগুলোই মনকে খানিক ভাল করে দেয়। যাঁরা প্রত্যেকবছর ভাইফোঁটার দিনটা বিশেষ করে তোলেন, তাঁদের প্রত্যেকের জন্য আমার ভালবাসা ও শুভেচ্ছা রইল।”

নায়কের এই পোস্ট দেখে অনুমান, শুটিংয়ের জন্য হয়তো বাইরে থাকতে হচ্ছে তাঁকে। সেই কারণে বোনেদের সঙ্গে কাটানো প্রিয় মুহূর্তগুলি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এখনও মুক্তির অপেক্ষায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘কাবেরী অন্তর্ধান’, ‘হামি ২’র মতো সিনেমা। 

[আরও পড়ুন: Sooryavanshi Review: বহু অপেক্ষার পর সিনেমা হলে ‘সূর্যবংশী’, অ্যাকশনের জোরে বাজিমাত করতে পারলেন অক্ষয়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement