shono
Advertisement

অনলাইনে খাবার অর্ডার দিয়েও পাননি, মোদি-মমতাকে খোলা চিঠি প্রসেনজিতের

ফুড ডেলিভারি সংস্থা সুইগিতে খাবার অর্ডার দিয়েছিলেন টলিউড সুপারস্টার।
Posted: 04:04 PM Nov 06, 2021Updated: 04:06 PM Nov 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে খাবার অর্ডার দিয়েও পাননি। ফুড ডেলিভারি সংস্থা সুইগির বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) খোলা চিঠি লিখলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

Advertisement

শনিবার আড়াইটে নাগাদ প্রধানমন্ত্রী ও বাংলার মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে টুইটারে চিঠিটি শেয়ার করেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)।  দু’জনকে উৎসবে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন,  “আমার একটি সাম্প্রতিক অভিজ্ঞতা আপনাদের জানাতে চাই। গত ৩ নভেম্বর খাবার সরবরাহকারী সংস্থা সুইগিতে একটি অর্ডার দিয়েছিলাম। কিছুক্ষণ পর খাবার দেখানো হয় খাবারটি পৌঁছে দেওয়া হয়েছে, কিন্তু আমি তা পাইনি। বিষয়টি সুইগি কর্তৃপক্ষকে জানানোর পর টাকা ফিরিয়ে দেয় যেহেতু টাকা আগে দেওয়া হয়ে গিয়েছিল।” 

[আরও পড়ুন: ভাইফোঁটা যদি হয়, বোনফোঁটা কেন নয়! বোনের কপালে ফোঁটা দিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী অনিন্দিতা]

নিজের টাকা ফের পেয়ে গেলেও এই অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করার তাগিদ অনুভব করেন প্রসেনজিৎ। এর কারণ হিসেবে তিনি জানান, যে কোনও মানুষের এই অভিজ্ঞতা হতে পারে। “যদি কেউ অতিথিদের জন্য খাবার অর্ডার দিয়ে শেষপর্যন্ত না পান তাহলে কী হবে?  অতিথিরা কী অভুক্ত থাকবেন? ” প্রশ্ন তোলেন প্রসেনজিৎ। এমন ঘটনা ঘটতেই পারে। সেই কারণেই এই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার আবেদন জানিয়েছেন টলিউড সুপারস্টার। 

অনলাইনে খাবার অর্ডার দিয়ে বিড়ম্বনার মুখে পড়ার ঘটনা নতুন নয়। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে এমন অভিযোগ উঠতে থাকে বিভিন্ন সংস্থার বিরুদ্ধে। এবার খোদ টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’র এমন অভিজ্ঞতা হল। আর সেই কারণেই তিনি বিষয়টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তা নিয়ে অনেকেই তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন। অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) প্রসেনজিতের এই চিঠি শেয়ার করে লেখেন, “এ নতুন কি? এখন মানুষকে বিভ্রান্ত করাটাই বড় ব্যবসা…।” উল্লেখ্য, কিছুদিন আগে জিতুর স্ত্রী নবনীতার ক্রেডিট কার্ড থেকেও প্রায় ২ লক্ষ ৭৮ হাজার টাকা চুরি হয়। ঘটনার পরই ব্যাংকের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। তবে গোটা ঘটনা জানার পর ব্যাংক তাঁদেরই টাকা মিটিয়ে দিতে বলেছে বলে জানান জিতু।

     

 

[আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বদলে আরিয়ান মামলার দায়িত্বে সঞ্জয় কুমার সিং, চেনেন এই অফিসারকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement