shono
Advertisement

Children’s Day 2021: শিশুদিবসে ছোটবেলার ছবি পোস্ট টলিউডের দুই নায়িকার, চিনতে পারছেন?

বিশেষ এই দিনে অনেক তারকাই ছোটবেলার স্মৃতিচারণ করেছেন।
Posted: 03:29 PM Nov 14, 2021Updated: 04:40 PM Nov 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলা বড্ড প্রিয়। বড়বেলায় তা যেন বেশি করে মনে পড়ে। এই স্মৃতি যেন আরও উসকে দেয় শিশুদিবস (Children’s Day 2021)। ছোটবেলার ছবিতে ভরে যায় সোশ্যাল মিডিয়া। তারকারাও মাতেন এই ট্রেন্ডে।  কারও কারও ছোটবেলার ছবি দেখে তো চেনাই দায়। যেমন এই দু’টি ছবি।  

Advertisement

ছবি সূত্র – ইনস্টাগ্রাম

চিনতে পারছেন টলিউডের এই দুই অভিনেত্রীকে। দু’জনই বাংলা সিনেমার সম্পদ। দীর্ঘদিন ধরে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এখনও কেউ ‘লবঙ্গলতা’, কেউ আবার ‘গওহর জান’। এখনও চিনতে পারছেন না? বেশ তাহলে পরিচয় করিয়ে দেওয়া যাক। বাদিকে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং ডানদিকে অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। শিশুদিবসের শুভেচ্ছা জানিয়ে ছোটবেলার ছবি আপলোড করেছেন দুই তারকা।

 

ছবি সূত্র – ইনস্টাগ্রাম

 [আরও পড়ুন: ফের খাস কলকাতায় বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার, ধৃত ২ যুবক]

শিশুদিবসের শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। ছেলে তৃষাণজিতের সঙ্গে তোলা কিছু ছবির কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে জানিয়েছেন, শিশুদের মাধ্যমেই ভালবাসা ও আনন্দে মন ভরে যায়। 

ছবি সূত্র – ইনস্টাগ্রাম

নিজের আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এর মুক ও বধির পড়ুয়াদের সঙ্গে শিশুদিবস পালন করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ১৬ বছর বয়স থেকেই এই স্কুলের সঙ্গে যুক্ত অভিনেত্রী। তখন থেকেই পড়ুয়াদের সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী। কাছের এই মানুষদের সঙ্গে সেলিব্রেশনের মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

ছবি সূত্র – ফেসবুক

ছেলে যুবানের ছবি পোস্ট করে শিশুদিবসের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিশ্বকে শিশুদের বাসযোগ্য করে তোলার বার্তা দিয়েছেন তিনি।  পাশাপাশি প্রত্যেকের অন্দরের শিশুসত্ত্বাকে বাঁচিয়ে রাখার আহ্বান জানিয়েছেন। 

ছবি সূত্র – ফেসবুক

শিশুদিবসের শুভেচ্ছা জানিয়েছেন টলিউড-বলিউডের অন্যান্য তারকারাও। বেশিরভাগই এই দিনে নিজেদের ছোটবেলার কথা স্মরণ করেছেন।

[আরও পড়ুন: মেয়ের জন্মদিনের উপহার নিয়ে ফেরা হল না বাড়ি, মণিপুরে জঙ্গিহানায় শহিদ বাংলার জওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement