shono
Advertisement

প্রথমবার জুটিতে পরমব্রত-ইশা, টেমস নদীর তীরে টলিউড দেখবে নতুন প্রেমের রসায়ন!

ইশা ও পরমব্রতর সঙ্গে ছবিতে রয়েছেন গৌরব চট্টোপাধ্য়ায়ও।
Posted: 01:14 PM Nov 16, 2021Updated: 01:15 PM Nov 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল বাড়িতে একেবারেই মন টিকছে না অভিনেতা পরমব্রত চট্টোপাধ্য়ায়ের (Parambrata Chatterjee)। সুযোগ পেলেই এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন। এই তো সেদিন হিমাচল প্রদেশ থেকে ঘুরে এলেন পরমব্রত। শহরে ফিরতে না ফিরতেই ফের উড়ান। এবার তো সোজা লন্ডনে গিয়েই শান্ত হলেন অভিনেতা। তবে এই ঘোরা কিন্তু একেবারেই ব্যক্তিগত কারণে নয়। বরং নতুন ছবি ‘ঘরে ফেরার গান’-এর শুটিংয়েই লন্ডনে পাড়ি দিয়েছেন পরমব্রত। তবে এবার একা নয়, লন্ডনে ছবির শুটিংয়ে পরমের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha)। ছবিতে রয়েছেন গৌরব চট্টোপাধ্য়ায়। এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধছেন পরমব্রত ও ইশা।

Advertisement

[আরও পড়ুন:  জীবনের সবচেয়ে ‘প্রিয় বন্ধু’ বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়]

লকডাউন খুলতেই একের পর ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন পরমব্রত। একদিকে নিজের পরিচালনায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। অন্য়দিকে, ওয়েব সিরিজের শুটিং। ইশা সাহার হাতেও বেশ কয়েকটি কাজ। এরই মধ্য়ে দেবের সঙ্গে জুটি বেঁধে গোলন্দাজ ছবিতে অভিনয় করেছেন ইশা। বক্স অফিসে দারুণ হিট ছবি। সঙ্গে ইশা অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্দু’ ইতিমধ্যেই সাড়া ফেলেছে। হাতে রয়েছে বেশ কিছু ছবির কাজ। ‘প্রজাপতি বিস্কুট’ ছবি থেকে টলিউডে পা রেখে ইশা সাহা ইন্ডাস্ট্রিতে আলাদা জায়গা করে নিয়েছেন।

ইশা সাহা ও পরমব্রত চট্টোপাধ্য়ায়কে জুটি বানিয়ে ‘ঘরে ফেরার গান’ ছবিটি তৈরি করছেন পরিচালক অরিত্র সেন। চটজলদি শুটিং সেরে ডিসেম্বরেই দেশে ফিরবেন পরমব্রত ও ইশা।

[আরও পড়ুন: সৌমিত্রর অনুবাদ করা নাটকে অনন্য অভিনয় মেয়ে পৌলমীর, যোগ্য সঙ্গত দেবশংকরের]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement