Advertisement

Sreelekha Mitra: শরীর খারাপ, বাবা-মাকে বড্ড মিস করছেন শ্রীলেখা মিত্র

03:39 PM Nov 18, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর খারাপ হলে কাছের মানুষের কথা সবার আগে মনে পড়ে। এমনটাই হয়েছে শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) ক্ষেত্রে। সোশ্যাল মিডিয়ায় নিজের মন খারাপের কথা জানিয়েছেন অভিনেত্রী। 

Advertisement

বুধবার শ্রীলেখা জানিয়েছিলেন জ্বর হয়েছে তাঁর। ফেসবুকে নিজের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “জ্বর এসেছে, গলা ব্যথা, গা-হাত ও পা ব্যথা। কেউ ফোন কোরো না। শুধু হোয়াটসঅ্যাপ।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

এরপরই বাবা-মাকে মিস করার কথা ফেসবুকে লেখেন শ্রীলেখা মিত্র। বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুক ওয়ালে অভিনেত্রী লেখেন, “শরীর খারাপের মধ্যে আরও বেশি বেশি করে বাবা-মায়ের আদর মিস করছি।”

[আরও পড়ুন: যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর]

উল্লেখ্য, কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী (Actress)। এর মধ্যেই আবার কুকুরদের স্নেহ করেন বলে নিজের আবাসনে চূড়ান্ত হেনস্তা হতে হয়েছে তাঁকে। ফেসবুক ভিডিওতে সেই অভিযোগ করেন শ্রীলেখা। একটি ভিডিওতে তাঁকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। এ বিষয়ে কথা বলতে গিয়েই অভিনেত্রী জানান, রাস্তার কুকুরদের তিনি আদর-যত্ন করেন বলেই তাঁকে এভাবে নিগ্রহের শিকার হতে হয়েছে। এমনকী তাঁর সন্তানসম পোষ্য ‘নেকু’র বিরুদ্ধেও কামড়ানোর অভিযোগ আনা হয়েছে। 

 

সেই ঘটনার কথা বলতে গিয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালকে অভিনেত্রী জানান, তিনি নিজের ফ্ল্যাট বিক্রি করতে চান। একজন স্বাধীনচেতা মানুষ হিসেবে এমন লোকেদের মাঝে থাকতে পারবেন না।  প্রয়োজনে জমি কিনে বাড়ি তৈরি করবেন। ততদিন এই ফ্ল্যাটে তাঁকে থাকতে হবে।  তবে হ্যাঁ, লড়াই কোনও মতেই ছাড়বেন না বলেই জানান অভিনেত্রী। তিনি বলেন, “অনুমতি ছাড়া আমার কড়ে আঙুল ছোঁয়ার অধিকার কারও নেই।” অবশ্য এতকিছুর মধ্যেই আবার নিজের আসন্ন ছবি ‘অভিযাত্রিক’-এর প্রচার শুরু করে দিয়েছেন অভিনেত্রী।  ৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘অভিযাত্রিক’। শুভ্রজিৎ মিত্র পরিচালিত ছবিতে রানুদির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। 

[আরও পড়ুন: দাবি মতো টাকা না মেলায় আড়াই ঘণ্টা ‘অত্যাচার’ বৃহন্নলার, প্রাণ গেল সদ্যোজাতের]

Advertisement
Next