shono
Advertisement

Kamal Haasan: করোনা আক্রান্ত অভিনেতা কমল হাসান, ভরতি হাসপাতালে

আমেরিকা সফর থেকে ফেরার পরই করোনা আক্রান্ত হন দক্ষিণী সুপারস্টার।
Posted: 03:41 PM Nov 22, 2021Updated: 04:21 PM Nov 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত অভিনেতা কমল হাসান (Kamal Haasan)। কিছুদিন আগেই আমেরিকা থেকে ফেরেন তিনি। তারপরই সর্দি-কাশির সমস্যা হচ্ছিল তাঁর। কোভিড (COVID-19) পরীক্ষা করালে তার ফল পজিটিভ আসে বলে জানান দক্ষিণী সুপারস্টার। 

Advertisement

সোমবার দুপুরে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান কমল হাসান স্বয়ং। তামিল ভাষায় টুইটারে অভিনেতা লেখেন, “আমেরিকা সফর থেকে ফেরার পর সর্দি-কাশির সমস্যা দেখা দেয়। পরীক্ষা করানোর পর কোভিড পজিটিভ ফল আসে। আমি হাসপাতালে আইসোলেশনে রয়েছি। বাকিরা সকলেই ভাল আছে। আর অতিমারী এখনও অতীত হয়ে যায়নি।”

[আরও পড়ুন: ‘পুলিশের পদক্ষেপ একদম ঠিক’, সায়নী ঘোষের গ্রেপ্তারিতে ত্রিপুরা সরকারের পাশে দিলীপ]

গত ৭ নভেম্বর নিজের ৬৭তম জন্মদিন পালন করেন কমল হাসান। তখনও ঠিক ছিলেন অভিনেতা। সারা দেশে তারকারা তাঁকে শুভেচ্ছা জানান। সেই দিনই তাঁর আসন্ন ছবি ‘বিক্রম’-এর পোস্টার প্রকাশ করা হয়। এছাড়াও তামিল বিগ বস রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করেন কমল হাসান। তারকা করোনা আক্রান্ত হওয়ার পর সেই শোটি কে সঞ্চালনা করবেন, তা নিয়ে চিন্তায় শোয়ের প্রযোজকরা। অনুরাগীদের একটাই প্রার্থনা, অভিনেতা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। তামিল সিনেমা ইন্ডাস্ট্রির তারকারাও একই প্রার্থনা করেছেন। 

কড়া কোভিডবিধি, টিকাকরণে জোর, জনসচেতনতার ত্রিফলায় করোনা যুদ্ধে ক্রমশই এগিয়ে চলেছে ভারত। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্তের সংখ্যা ৮,৪৮৮। মৃত্যু হয়েছে ২৪৯ জনের। যা আগের দিনের তুলনায় কম। কিন্তু মারণ ভাইরাসের অস্তিত্ব এখনও রয়েছে। আর সেকথাই স্মরণ করিয়ে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার। 

[আরও পড়ুন: ‘২ জনকে মেরে এসেছি, আরও মারব’, ছুরি হাতে দম্পতির উপর হামলার পর হুমকি আততায়ীর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement