shono
Advertisement

‘আরণ্যক’ সিরিজের ট্রেলারে জঙ্গলের জটিল রহস্য ফাঁস করতে মরিয়া পরমব্রত-রবিনা

পাহাড়ি পরিবেশেই ঘনিয়ে উঠেছে রহস্য।
Posted: 12:19 PM Nov 24, 2021Updated: 12:19 PM Nov 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে  রবিনা ট্যান্ডন (Raveena Tandon), অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। জঙ্গলের জটিল রহস্য ফাঁস করতে মরিয়া দু’জন। এর পরিণতি কী হয়? প্রশ্নের উত্তর মিলবে নেটফ্লিক্সের (Netflix) ‘আরণ্যক’ সিরিজে। টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এতদিনে দেখা গেল ট্রেলার। 

Advertisement

‘আরণ্যক’ শব্দের সঙ্গে অনেক বাঙালিই পরিচিত। এ কথাটি শুনলেই বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের উপন্যাসের কথা মনে পড়ে যায় তাঁদের। তবে অরণ্যের মাদকতার পরিবর্তে ‘আরণ্যক’ সিরিজ জুড়ে রয়েছে রহস্যের আস্তরণ। সেখানেই পুলিশ অফিসার কস্তুরি ডোগরার চরিত্রে অভিনয় করেছেন রবিনা ট্যান্ডন। তার পরিবর্তে অফিসার হয়ে আসে অঙ্গদ মালিক (পরমব্রত)। পেশাগত দ্বন্দ্ব সত্ত্বেও একটি জটিল কেসের সমাধান করতে মরিয়া হয়ে ওঠে দু’জন। 

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

সিরিজে রহস্যের জাল বিস্তার করতে পাহাড়ি পরিবেশকে ব্যবহার করেছেন পরিচালক বিনয় ওয়েকুল। রবিনা-পরমব্রত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আশুতোষ রাণা (Ashutosh Rana), জাকির হুসেন, মেঘনা মালিক। সিরিজের প্রযোজনায় অংশীদার সিদ্ধার্থ রায় কাপুর, রমেশ সিপ্পি এবং রোহন সিপ্পি।

টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের কদর বাড়িয়েছেন পরমব্রত। ২০২০ সালে অনুষ্কা শর্মা প্রযোজিত নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’। ডা. সুদীপের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন টলিপাড়ার অভিনেতা। এদিকে আবার প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় পরিচালক পরমব্রতর চট্টোপাধ্যায়ের ‘অভিযান’। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন অবলম্বনে তৈরি ছবিটি। আপাতত লন্ডনে ইশা সাহার সঙ্গে নতুন প্রজেক্টের শুটিং করছেন। তার আগে ১০ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘আরণ্যক’। 

[আরও পড়ুন: গৌতম গম্ভীরকে খুন করার হুমকি দিল ISIS Kashmir, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement