shono
Advertisement

পুরনো বন্ধুত্ব কি নতুন রূপে ফিরবে ‘আবার বছর কুড়ি পরে’? মুক্তি পেল টিজার

দেখে নিন টিজারটি।
Posted: 08:39 PM Nov 24, 2021Updated: 09:00 PM Nov 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”জীবন গিয়েছে চলে আমাদের কুড়ি-কুড়ি বছরের পার”। জীবনানন্দ দাশের ‘কুড়ি বছর পরে’ কবিতায় দুই প্রেমিক প্রেমিকার পুনর্মিলনের কথা বলা হয়েছিল। কিন্তু নতুন বাংলা ছবি ‘আবার বছর কুড়ি পরে’ বলবে পুরনো বন্ধুদের রিইউনিয়নের কাহিনি। বুধবারই মুক্তি পেয়েছে ছবির টিজার। নতুন বছরের গোড়ায় ১৪ জানুয়ারি বড় পর্দায় দেখা যাবে ছবিটি।

Advertisement

কেমন হল টিজার? সাকুল্যে ১ মিনিটের সামান্য বেশি সময়ের টিজারে আভাস মিলেছে চার বন্ধুর গল্পই শোনাবে ‘আবার বছর কুড়ি পরে’। ঠিক কী দেখা গিয়েছে টিজারে? সেখানে দেখা যাচ্ছে দুই বন্ধুর ফোনালাপ। অরুণ ও দত্ত ছোটবেলার বন্ধু। এতদিন পরে ফের দেখা করার প্রস্তাবে খুশি অরুণ। কিন্তু এরপরই তাঁর মুখ গম্ভীর হয়ে যায়। কেননা দত্ত চায় ওই রিইউনিয়নে থাকুক তাদের দুই বান্ধবী বনি ও নীলা। নীলা ঘোর সংসারী। দুই সন্তানের মা।

[আরও পড়ুন: অভিনব ত্রিকোণ প্রেমের গল্প বলবে ‘অতরঙ্গি রে’, ট্রেলারে জমজমাট অক্ষয়-সারা-ধনুষ]

অন্যদিকে বনি প্রসঙ্গে অরুণের বক্তব্য, ”ও যদি জানে আমি কলকাতায় আছি, তাহলে জীবনেও এদিকে আসবেই না।” আর এখানেই তৈরি হতে থাকে কৌতূহল। শেষ পর্যন্ত এই রিইউনিয়ন কী জাগিয়ে তুলবে সময়ের কুয়াশায় মুখ লুকনো অতীতকে। বদলে দেবে জীবনের গতিপথ? স্কুলবেলার বন্ধুত্ব কি সত্য়িই বদলে যায় বড়বেলায়?উত্তরের জন্য জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

হারানো বন্ধু ও তাদের পুনর্মিলনের এই গল্পে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), তনুশ্রী চক্রবর্তী, অর্পিতা চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) থাকছেন চার বন্ধুর ভূমিকায়। এছাড়াও ছবিতে দেখা যাবে আর্য দাশগুপ্ত, পুষণ দাশগুপ্ত, তনিকা বসু, দিব্যাশা দাস ও আরও অনেককে। ছবির পরিচালনায় শ্রীমন্ত সেনগুপ্ত। সংগীত দিয়েছেন রণজয় ভট্টাচার্য।

[আরও পড়ুন: ‘সক্কাল সক্কাল… অর্গাজম’! পোস্টে কীসের ইঙ্গিত শ্রীলেখা মিত্রর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement