Advertisement

সিঁদুরে রাঙা মুখে বাঘিনীর ক্ষিপ্রতা, ‘আরিয়া সিজন ২’সিরিজের ট্রেলারে রণংদেহী সুস্মিতা

04:00 PM Nov 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের ১৯ জুন ‘আরিয়া’ (Aarya) হিসেবে ওয়েব দুনিয়ায় ডেবিউ করেছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। পেয়েছিলেন দর্শকদের প্রশংসা। সেই চরিত্রেই ফের দেখা যাবে অভিনেত্রীকে। এবার হিংস্র বাঘিনীর মতো নিজের ও নিজের পরিবারকে রক্ষা করতে মরিয়া আরিয়া। সেই কাহিনিই দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে। প্রকাশ্যে ‘আরিয়া’ সিরিজের দ্বিতীয় মরশুমের ট্রেলার। 

Advertisement

দ্বিতীয় এই মরশুমের ট্রেলারে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি আরিয়া। স্বামীর একটি গোপন ভিডিও দেখতে পায় সে। তাতে লুকিয়ে বিপজ্জনক কোনও রহস্য। এই রহস্যের গোলকধাঁধাতেই ফেঁসে যায় আরিয়া ও তাঁর সন্তানরা। সন্তানদের রক্ষা করতে সংহার মূর্তি ধারণ করতে হয় তাঁকে।

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

গত মরশুমে আরিয়া মগজাস্ত্রের জোরে সমস্ত সমস্যার মোকাবিলা করেছিল। তাকে অস্ত্র হাতে তুলে নিতে দেখা যাচ্ছে ট্রেলারে। অর্থাৎ নতুন মরশুমে অ্যাকশন মোডে দেখা যাবে সুস্মিতা সেনকে। গত ১৯ নভেম্বর সুস্মিতার ৪৬তম জন্মদিন ছিল। সেদিনই নিজের শারীরিক অবস্থা নিয়ে গোপন তথ্য ফাঁস করেন অভিনেত্রী। জানান, শারীরিক সমস্যার জন্য অস্ত্রোপচার করতে হয়েছে তাঁকে। দ্রুস্ত সুস্থ হচ্ছেন। তবে আরও একটু সময় লাগবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

কী হয়েছে অভিনেত্রীর? সেই সম্পর্কে অবশ্য বিস্তারিত কিছু জানাননি সুস্মিতা। কিন্তু তিনি ঠিক আছেন বলেই অনুরাগীদের আশ্বস্ত করেন। সুস্মিতা ছাড়াও আরিয়া সিরিজের নতুন এই মরশুমে রয়েছেন, সিকন্দর খের, অঙ্কুর ভাটিয়া, বিকাশ কুমার, আকাশ খুরানার মতো অভিনেতারা।  ১০ ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) দেখা যাবে ‘আরিয়া সিজন ২’ ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

[আরও পড়ুন: পুরনো বন্ধুত্ব কি নতুন রূপে ফিরবে ‘আবার বছর কুড়ি পরে’? মুক্তি পেল টিজার ]

Advertisement
Next