Sreelekha Mitra: ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে, বউ জানে না?’ফাঁস শ্রীজাত-শ্রীলেখার ‘গ্যাঁড়াকল’

04:09 PM Nov 27, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল: শুক্রবার সকাল সকালই হায়দরাবাদে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পাশে পরিচালক অংশুমান প্রত্যুষ, বিরসা দাশগুপ্ত ও অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীকে নিয়ে ছবিও ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা। তবে গতকাল রাতে হায়দরাবাদ যাওয়ার আগেই এক ফেসবুক পোস্টে কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গ্যাঁড়াকলে ফেঁসে গেলেন অভিনেত্রী! যা নিয়ে নেটিজেনদের মধ্যে একেবারে শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

কাণ্ডটা ঠিক কী? সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শ্রীলেখা। কখন কী করছেন, কোথায় যাচ্ছেন, মোটামুটি সব আপডেটই অনুরাগীদের দিতে থাকেন তিনি। সেই নিয়ম মেনেই বুধবার বেশি রাতে ফেসবুকে শ্রীলেখা লিখলেন, ‘অনেক সকালে ফ্লাইট। রাত ৩ টে নাগাদ আমাকে কেউ ফোন করে ডেকে দিও!’ রাতের বেলাতেই শ্রীলেখার এই পোস্ট লক্ষ্য করেন কবি শ্রীজাত। পোস্টের নীচে টুক করে মন্তব্যও করে বসেন তিনি। তবে শ্রীলেখাও চুপ করে থাকেননি। পালটা শ্রীজাতওকেও মন্তব্য করেন অভিনেত্রী।

Advertising
Advertising

[আরও পড়ুন: এবার অভিনয়ে গায়িকা ইমন চক্রবর্তী, আসছে নতুন ওয়েব সিরিজ  ]

ঠিক কী লিখেছিলেন শ্রীজাত? শ্রীজাত লেখেন, ‘তুমি আমায় আড়াইটে নাগাদ জাগিয়ে দিও। আমি তিনটে নাগাদ তোমাকে কল করব। কেমন?’ এর উত্তরে শ্রীলেখা লিখলেন, ‘কল করবে? তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে, ওহ বউ জানে না? এ বাবা ধরা পড়ে গেলে তো!’ মন্তব্য বিনিময় এখানেই শেষ করেননি শ্রীলেখা ও শ্রীজাত। শ্রীলেখার এই উত্তরে পালটা দিয়ে শ্রীজাত লিখলেন, ‘বোঝো। কল করতে গেলে পাশে শুতে হবে কেন? সে তো আর কল থাকবে না তাহলে। গ্যাঁড়াকল হয়ে যাবে।’

শ্রীজাত ও শ্রীলেখার ফেসবুকের এই ‘গ্য়াঁড়াকল’ দেখে নেটিজেনরা হেসে কুপোকাত। শ্রীলেখার ফেসবুকের কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্যের ঝড় ওঠে!

[আরও পড়ুন: কথা দিয়েছেন হিমেশ রেশমিয়া, মুম্বইয়ে রানুকে দেবেন বাড়ি, মিলবে গাড়িও! ]

Advertisement
Next