Advertisement

‘ফুল রোমিও’মদন মিত্র, নুসরতের চ্যাট শোয়ে দিলেন প্রেমের জ্ঞান

02:15 PM Nov 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোফায় আয়েশ করে বসে মদন মিত্র (Madan Mitra)। পাশে বসে নুসরত জাহান (Nusrat Jahan)। নিজে কথা কম বলছেন, মদন মিত্রর কথা বেশি শুনছেন। তার মধ্যেই একটি কথা বলে দিলেন। বাংলা রাজনীতির ‘কালারফুল’ মদন মিত্রকে ‘ফুল রোমিও’ তকমা দিলেন অভিনেত্রী-সাংসদ। 

Advertisement

জনপ্রিয় এক এফএম চ্যানেলের ইউটিউবে নতুন এক টক শো নিয়ে হাজির হয়েছেন নুসরত।একাধিক তারকা তাঁর এই শোয়ে অতিথি হয়েছেন। এই তালিকায় নুসরতের কাছের মানুষ যশ দাশগুপ্তও থাকছেন। এখনও পর্যন্ত একটি এপিসোডই ইউটিউবে (Youtube) রিলিজ করা হয়েছে। সেই এপিসোডের অতিথি হয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। জানান, অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলনও করেছিলেন তিনি।

 

[আরও পড়ুন: কপিলদের বিশ্বজয়ের খতিয়ান অবিকল তুলে ধরবে ’83’, মুক্তি পেল ট্রেলার]

ঋতাভরীর পর এবার মদন মিত্রর পালা। অবশ্য নুসরতের শোয়ে থাকছেন, সেকথা আগেই জানিয়েছিলেন মদন মিত্র। এবার এপিসোডের নতুন টিজারের শুরুই হল তাঁর ‘ও লাভলি’ মন্তব্য দিয়ে। কামারহাটির বিধায়ক জানান, তিনি অনেকের কানে কানে এই কথাটি বলেন। আরা তাঁরা এতে বেশ খুশি হন।  নিজের যোগ্যতার থেকে অনেক বেশি কিছু পেয়েছেন বলেও জানান মদন মিত্র।

এই কথা বলার পরই আবার ভালবাসা নিয়ে পরামর্শ দিতে শুরু করেন মদন মিত্র। সঞ্চালিকা নুসরতকে তিনি বলেন, “কোনটা তুমি ভালবাসবে। আর যাকে চাইছ, সে কোনটা ভালবাসবে। এই দু’টো যতক্ষণ না বুঝতে পারবে তুমি ভালবাসতে পারবে না।” মদন মিত্র দাবি করেন তিনি, দূর থেকে বুঝতে পারেন ডানদিক ও বাদিকে ক’জন সেলফি তোলার জন্য ছটফট করছেন। ” তাঁর এই কথার পরই নুসরত বলে ওঠেন “এতো ফুল রোমিও!” বুধবার প্রকাশ্যে আসবে নুসরত ও মদনের এই এপিসোডটি। তার আগে দেখে নিন আগাম এই ঝলক। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

[আরও পড়ুন: খেতে খেতে এ কী চেহারা হল ভাস্বর চট্টোপাধ্যায়ের? দেখুন কাণ্ড]

Advertisement
Next