Advertisement

আর মাধবনের সঙ্গে ওয়েব সিরিজে মীর, বড় ঘোষণা তারকার

01:58 PM Dec 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বরের শুরুতেই বড় ঘোষণা মীর আফসার আলির (Mir Afsar Ali)। নেটফ্লিক্সের ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। তাও আবার আর মাধবনের (R Madhavan) সঙ্গে। তারকার সঙ্গে ছবি পোস্ট করে সেকথাই জানালেন মীর। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

১৭ ডিসেম্বর  থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে ওয়েব সিরিজ ‘ডিকাপলড’ (Decoupled Series)। সেখানেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মীর। চরিত্র সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে মীর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এর আগে কখনও কোনও প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজে কাজ করিনি। তারপর এল সমস্যায় জর্জরিত ২০২০ সাল… আর একটা বিশ্বাস… নিজের জন্য আরও ভাল কিছু করার প্রতিজ্ঞা। প্রযোজক বিক্রমাদিত্য মোটওয়ানে এবং পরিচালক হার্দিক মেহতার সঙ্গে নেটফ্লিক্সের ওয়েব সিরিজে কাজ করে খুব ভাল লেগেছে। সিরিজের নাম ডিকাপলড। অভিনয়ে আর মাধবন ও সুরভিন চাওলা। ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। আপনাদের শুভেচ্ছার জন্য অগ্রিম ধন্যবাদ।” 

[আরও পড়ুন: নোদাখালিতে বাজি কারখানায় বিস্ফোরণ, আগুনে ঝলসে মৃত অন্তত ৩]

বিবাহিত জীবনের কাহানি ফুটিয়ে তুলবে ‘ডিকাপলড’ সিরিজ।  স্বামী-স্ত্রী আরিয়া ও শ্রুতির ভূমিকায় অভিনয় করেছেন মাধবন ও সুরভিন। দু’জনেই বিবাহিত সম্পর্কে তিতিবিরক্ত। আলাদা হওয়ার ভাবনাচিন্তা করেও একই ছাদের নিচে থাকছে।  ট্রেলার দেখে যা মনে হচ্ছে, তাতে সম্পর্কের চক্রবূহ্যে আটকে দুই চরিত্র। ট্রেলারে মীরের দেখা মেলেনি। তবে বুধবার সিরিজের সঙ্গে যুক্ত থাকার কথা জানিয়ে দিয়েছেন মীর।  চলতি মাসে এটি তাঁর বড় ঘোষণা বলে জানিয়েছেন মীর। 

বাংলায় প্রায় চার বছর পর স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) সঙ্গে জুটি বেঁধেছেন মীর। ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালনায় নবাগত অভিজিৎ শ্রী দাস। মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি। প্রবীণ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন দুই প্রবীণ শিল্পী। এছাড়াও থাকছেন বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ‌্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, খেয়া চট্টোপাধ‌্যায়, মিশকা হালিমের মতো অভিনেতারা।  

[আরও পড়ুন: ‘ফুল রোমিও’ মদন মিত্র, নুসরতের চ্যাট শোয়ে দিলেন প্রেমের পাঠ]

Advertisement
Next