Advertisement

কঙ্গনার সমস্ত সোশ্যাল মিডিয়া পোস্টে নজরদারির দাবি, সুপ্রিম কোর্টের দ্বারস্থ আইনজীবী

04:46 PM Dec 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সমস্ত সোশ্যাল মিডিয়া পোস্টে নজরদারি করা হোক। এমনই দাবি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন আইনজীবী চরণজিৎ সিং চান্দেরপাল। ভবিষ্যতে দেশের আইনশৃঙ্খলা বজায় রাখতেই এই আবেদন বলে দাবি তাঁর।

Advertisement

কৃষক আন্দোলনের (Farmers Protest) বিরোধিতা করেছিলেন কঙ্গনা। এর জন্য দেশের একাধিক জায়গায় তাঁর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। সেই সমস্ত মামলা ট্রান্সফার করে মুম্বইয়ের খার থানায় আনা হোক এবং অভিনেত্রীর বিরুদ্ধে ছ’মাসের মধ্যে চার্জশিট গঠন করা হোক, এমন আবেদনও জানিয়েছেন আইনজীবী চরণজিৎ সিং চান্দেরপাল। তাঁর এই আবেদনের খবর শেয়ার করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রতিক্রিয়া দিয়েছেন কঙ্গনা। নিজেকে দেশের সবচেয়ে ‘পাওয়ারফুল’ মহিলা হিসেবে দাবি করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: আর মাধবনের সঙ্গে ওয়েব সিরিজে মীর, বড় ঘোষণা তারকার]

নিজের মন্তব্যের জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। আবার নিজে খুনের হুমকিও পেয়েছেন। বুধবার মানালি থানায় এই বিষয়ে অভিযোগও জানিয়েছেন কঙ্গনা। সংবাদ সংস্থা এএনআইয়ের মাধ্যমে জানা গিয়েছে, মুম্বই হামলা সংক্রান্ত মন্তব্যের জন্যই কঙ্গনাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। 

এই সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া দিতে দিয়ে কঙ্গনা জানান, মুম্বই হামলার শহিদদের স্মরণ করতে গিয়ে তিনি লিখেছিলেন ‘গদ্দার’দের যেন কখনও ক্ষমা করা না হয়। এই ধরনের ঘটনায় দেশের ভিতরে থাকা দেশদ্রোহীদের হাত থাকে, যাঁরা টাকা কিংবা গদির লোভে ভারত মা’কে কলঙ্কিত করে। এই পোস্টের জন্য তাঁকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে বলে জানান কঙ্গনা। এরপরই তিনি কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর কাছে আবেদন জানান, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী যেন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখেন। 

[আরও পড়ুন: নোদাখালিতে বাজি কারখানায় বিস্ফোরণ, আগুনে ঝলসে মৃত অন্তত ৩]

Advertisement
Next