Advertisement

সলমন এবার ‘ব্ল্যাক টাইগার’, দেশের কিংবদন্তি গুপ্তচরের চরিত্রে পর্দা কাঁপাবেন ভাইজান

06:44 PM Dec 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (ANTIM: The Final Truth)। সলমন খানের (Salman Khan) নতুন ছবি বক্স অফিসে ভালই সাড়া ফেলেছে। এই মুহূর্তে বলিউডের ভাইজান বিভিন্ন লোকেশনে ঘুরে প্রোমোশন করছেন ছবির। এর মধ্য়েই নতুন প্রোজেক্টের ঘোষণা করলেন তিনি। এক বিনোদনমূলক ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সংবাদ সংস্থা পিটিআইকে ইতিমধ্যেই খবরটির সত্যতা স্বীকার করেছেন সলমন। জানিয়ে দিয়েছেন, ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের বায়োপিকে তাঁকে দেখা যাবে। তিনিই ‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত ওই গুপ্তচরকে ফুটিয়ে তুলবেন রুপোলি পর্দায়।

Advertisement

শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও ভূমিকায় রয়েছেন সলমন। পাশাপাশি আসছে ‘টাইগার ৩’। এবার জানা গেল, ভাইজানের এই স্বপ্নের প্রোজেক্টের কথাও। তবে ছবির কাজ এখনও একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। তৈরি করা হয়েছে চিত্রনাট্য। ফলে ছবি নিয়ে এখনই বিশদে কিছু জানার সুযোগ নেই।

[আরও পড়ুন: আট বছরের সম্পর্কে ইতি টানছেন দেবলীনা-তথাগত? টলিপাড়ায় জোর গুঞ্জন]

করোনার ধাক্কা সামলে গত ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সলমন খান ও আয়ুষ শর্মা জুটির ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘অন্তিম’। পরিচালক মহেশ মঞ্জরেকরের ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সলমন। ছবি ঘিরে ভাইজানের অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তার মধ্যেই মিলল এই সুখবর।

রবীন্দ্র কৌশিককে বলা হয় ভারতের সর্বকালের অন্যতম সেরা গুপ্তচর। তাঁর দৌলতেই পাক সেনার চক্রান্ত সম্পর্কে বহু তথ্য জানতে পেরেছিল ভারত। সেই জাঁদরেল গুপ্তচরের ভূমিকায় সলমনকে দেখতে যে তাঁর ভক্তরা মুখিয়ে থাকবেন তা বলাই বাহুল্য। জানা গিয়েছে, সলমনের বোন আলভিরা খান অগ্নিহোত্রী ও তাঁর ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীও সলমনের সঙ্গে ছবির সহ-প্রযোজক হিসেবে থাকবেন।

[আরও পড়ুন: ‘রাজনীতিতে যোগ দাও’, স্বরা ভাস্করকে পরামর্শ মমতা বন্দ্যোপাধ্যায়ের]

Advertisement
Next