shono
Advertisement

ফিল্টার ব্যবহার করতে গিয়ে বিপত্তি, এ কী হাল নুসরতের!

নিজের মুখে দেখে চমকে ওঠেন অভিনেত্রী।
Posted: 09:37 PM Dec 02, 2021Updated: 09:45 PM Dec 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধ করে ফিল্টার ব্যবহার করেছিলেন। তাতেই পালটে গেল গোটা চেহারা। নিজের চেহারা দেখে চমকে গিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। সেই ভিডিও আবার পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

নতুন এই ফিল্টার নুসরতের তেমন পছন্দ হয়নি। সেকথা ক্যাপশনেই জানিয়েছেন অভিনেত্রী। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিল্টার গন রং’ শব্দটি ব্যবহার করেছেন তিনি। ‘সত্যিই নাকি?’ এমন প্রশ্নও করেছেন। 

মা হওয়ার পর পরই শুটিং ফ্লোরে পা রাখেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। সিনেমার শুটিংয়ের কারণেই যশের সঙ্গে উড়ে গিয়েছিলেন কাশ্মীরে। সেখান থেকে ফিরে এসে আবার ব্যস্ত হয়ে পড়েন কাজে। অভিনয়, রাজনৈতিক দায়িত্বর পাশাপাশি একটি রেডিও চ্যানেলের ইউটিউব শোয়ের সঞ্চালনাও করছেন নুসরত। 

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত সলমন? বোমা ফাটালেন ভাইজানের বোন অর্পিতা]

এত কাজের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। নানা ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তাতে প্রতিক্রিয়াও দেন অনুরাগীরা। নুসরতের এমন ফিল্টারের প্রয়োজন নেই। তিনিই এমনই সুন্দর দেখতে। এমনটাই জানিয়েছেন অনেকে। কারও কারও অবশ্য নুসরতের মুখের এই বদল মন্দ লাগেনি। একজন কমেন্টবক্সে ‘ও লাভলি’ মন্তব্যও করেছেন। 

[আরও পড়ুন: আট বছরের সম্পর্কে ইতি টানছেন দেবলীনা-তথাগত? টলিপাড়ায় জোর গুঞ্জন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement