shono
Advertisement

বিয়ে করলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে? ভাইরাল ছবি

অঙ্কিতা এবং ভিকি দু'জনেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন।
Posted: 01:56 PM Dec 03, 2021Updated: 03:56 PM Dec 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে (Ankita Lokhande) কি বিয়ে সারলেন? ইনস্টাগ্রামে শেয়ার হওয়া দু’টি ছবি নিয়ে এমনই জল্পনা মাথাচাড়া দিয়েছে। শুক্রবার সকালে অঙ্কিতা এবং ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ছবিগুলি শেয়ার করা হয়। ওই ছবি নিয়ে আপাতত মন মজেছে অনুরাগীদের।

Advertisement

সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে গিয়েছিলেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অঙ্কিতা বারবার ফিরে গিয়েছিলেন সুশান্তের স্মৃতিচারণায়। ঠিক এই সময় অঙ্কিতা পাশে পেয়েছিলেন ভিকি জৈনকে। শক্ত খুঁটির মতো ভিকি আগলে রেখেছিলেন অঙ্কিতাকে। সকলকে চমকে দিয়ে অঙ্কিতার সঙ্গে ইনস্টাগ্রামে ঠিক যেন নবদম্পতির মতো ছবি পোস্ট করলেন ভিকি জৈন (Vicky Jain)। ইনস্টাগ্রামে শেয়ার হওয়া একটি ছবিতে নাচের ভঙ্গিমায় দেখা যায় দু’জনকে। ভিকি এবং অঙ্কিতার মাথায় আড়াআড়িভাবে বাঁধা মুক্তোর মালা। মুহূর্তটি যে বেশ উপভোগ করছেন দু’জনে তা তাঁদের হাসিমুখই প্রমাণ দিচ্ছে।

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

কিছুক্ষণের মধ্যে নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে ভিকির সঙ্গে একটি ছবি শেয়ার করেন অঙ্কিতা। ওই ছবিটি নিয়েও চর্চার শেষ নেই। অভিনেত্রীর পরনে সবুজ-গোলাপি রংয়ের সিল্কের শাড়ি। ভিকি পরেছেন পাঞ্জাবি। এই ছবিটিতেও বেশ হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে তাঁদের।

তবে বিয়ের জল্পনায় জল ঢেলেছেন খোদ অভিনেত্রী। কারণ, অঙ্কিতার শেয়ার করা ছবিতে হ্যাশট্যাগেই আসল তথ্য জানিয়েছেন তিনি। ছবির ক্যাপশনের পর হ্যাশট্যাগে চোখ যেতেই সব পরিষ্কার। কারণ, অভিনেত্রী লিখেছেন #preweddingfestivities। তাতেই স্পষ্ট যে এখনও চার হাত এক হয়নি তাঁদের। তবে বিয়ের আগের রীতিনীতি পালনে যে দু’জনেই ব্যস্ত, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। শোনা যাচ্ছে, চার বছর ধরে প্রেমের পর আগামী ১৪ ডিসেম্বর প্রেমিকা থেকে ভিকির ঘরনি হতে চলেছেন অঙ্কিতা। মুম্বইতেই বসবে বিয়ের আসর। তিনদিন ধরে চলবে অনুষ্ঠান। কারা ওই বিয়ের আমন্ত্রিতদের তালিকায় রয়েছে, সে বিষয়ে যদিও এখনও কিছুই জানা যায়নি।

[আরও পড়ুন: পর্দায় নিজের স্ত্রীর ভূমিকায় দীপিকাকে দেখে কী জানালেন কপিল দেব?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement