shono
Advertisement

বিদেশ থেকে আসছে ফল, সবজি! ভিকি-ক্যাটরিনার বিয়ের মেনুতে কী কী থাকছে জানেন?

খাবারের মেনু নিজেরাই ঠিক করেছেন ভিকি ও ক্যাট!
Posted: 12:34 PM Dec 07, 2021Updated: 12:34 PM Dec 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে নিয়ে তুমুল শোরগোল গোটা বলিউডে। বিয়েতে কেমন সাজছেন ক্যাটরিনা, কী পরছেন তিনি, তা নিয়ে নানা খবর ছড়িয়ে পড়ছে। অন্যদিকে, ঠিক কৌন কৌশলে বিয়ের রাতে ক্যাটরিনার মন কাড়বেন ভিকি, তা নিয়েও নানা গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, ভিকি নাকি রাজপুতদের কায়দায় রাজস্থানের দুর্গে তৈরি ছাদনাতলায় এন্ট্রি নেবেন। তবে সূত্র থেকে পাওয়া নতুন খবর হল, ভিকি ও ক্যাটের বিয়েতে এলাহি খাওয়া-দাওয়ার ব্যবস্থা। দেশ, বিদেশে থেকে আসছে খাবারের নানা সরঞ্জাম।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, কর্ণাটক থেকে আনা তরতাজা অরগানিক সবজি দিয়েই তৈরি হচ্ছে ভিকি ও ক্যাটরিনার বিয়ের মেনু। ব্রেকফাস্ট থেকে লাঞ্চ, বিকেলের টিফিন থেকে ডিনার সবেতেই থাকছে নতুন নতুন পদ। জানা গিয়েছে, ভিকি কৌশল যেহেতু পাঞ্জাবি, সেই কারণে মেনুতে বিশেষ নজর দেওয়া হচ্ছে পাঞ্জাবি স্পেশাল খাবার। অন্যদিকে, ক্যাটরিনার আবদারে মেনুতে থাকছে নানা ধরনের আইসক্রিম ও মিষ্টি।

[আরও পড়ুন: Jacqueline Fernandez: আরও বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ, এবার অভিনেত্রীকে তলব করল ED ]

জানা গিয়েছে, থাইল্যান্ড থেকে আনা মাশরুম দিয়ে তৈরি হবে বিশেষ মেনু। হল্য়ান্ড থেকে আনা ফ্রেশ ফল, ফিলিপিন্স থেকে আনা অ্যাভাকাডো দিয়ে স্পেশাল স্যালাড তৈরি হবে। এছাড়াও মেনুতে থাকছে, পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রোকোলি স্যালাড, টফু স্যালাড। খাবারের মেনুতে রাজস্থানের ছোঁয়া দিতে থাকছে ডাল বাটি চুরমা ও বিশেষ রাজস্থানের মিষ্টি। মেনুতে থাকছে ছোলে ভটুরে, পাঞ্জাবি স্টাইলে চিকেন মশালা। রয়েছে, লস্যি ও ছাঁচের ব্যবস্থাও।

 

বলিউডে জোর গুঞ্জন, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।

 

[আরও পড়ুন: এবার ছোটপর্দায় বিপ্লব চট্টোপাধ্যায়, দেখা যাবে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের বিশেষ চরিত্রে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement