shono
Advertisement

‘সত্যিকারের বিরাটকে সবাই চেনে না’, বিবাহবার্ষিকীতে ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুষ্কার

অনুষ্কাকে কী লিখলেন কোহলি?
Posted: 04:55 PM Dec 11, 2021Updated: 06:33 PM Dec 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুসম্পর্কের চার বছর অতিক্রান্ত। এখনও অটুট ভালবাসা। এখনও শিরোনামে তাঁদের দাম্পত্যের কাহিনি। কথা হচ্ছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। ঠিক চার বছর আগে আজকের দিনেই (১১ ডিসেম্বর) সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। আর আজ সোশ্যাল মিডিয়ায় স্বামীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রী অনুষ্কা (Anushka Sharma)। যদিও তাঁর মন্তব্য বর্তমান পরিস্থিতিতে যথেষ্ট ইঙ্গিতপূর্ণ।

Advertisement

কোহলিকে (Virat Kohli) ওয়ানডে নেতৃত্ব থেকে অপসারণ নিয়ে তোলপাড় ভারতীয় ক্রিকেট। কোনও সাংবাদিক বৈঠক না করে কেবলমাত্র প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আচমকাই জানিয়ে দেওয়া হয়, এবার থেকে একদিনের ক্রিকেটে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। জয়ের নিরিখে টিম ইন্ডিয়ার অন্যতম সফল ওয়ানডে নেতাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে কৃতজ্ঞতাটুকুও জানায়নি বিসিসিআই। আর তাতেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডের উপর খাপ্পা ক্রিকেটপ্রেমীরা। ভারতীয় প্রাক্তন কোচ মদন লাল থেকে পাক ক্রিকেটার দানিশ কানেরিয়া-সহ অনেকেই কোহলির পাশে দাঁড়িয়ে সুর চড়িয়েছেন। ওয়ানডে ক্রিকেটের ক্যাপ্টেনসি এভাবে কোহলির থেকে ‘ছিনিয়ে’ নেওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই।

এরই মধ্যে এদিন বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে গিয়ে লিখেছেন, “এই ভ্রান্ত আর মন গড়া ধারণার দুনিয়ায় বাঁচতে হলে ভীষণ সাহস দরকার। সেটা তোমার আছে। সবসময় আমার পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ। একটা বিয়ের বন্ধন তখনই সফল হয় যখন দু’জনই পরস্পরের কাছে সুরক্ষিত। আর তুমি সেই সবচেয়ে সুরক্ষিত মানুষ যাকে আমি চিনি। সত্যিকারের বিরাটকে সবাই চেনে না। যারা চিনেছে, তারা ভাগ্যবান। এভাবেই যেন একে অপরকে সঙ্গে নিয়ে বাঁচি।”

বিরাটও লম্বা পোস্ট করে অনুষ্কাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। লিখেছেন, “আমায় সবদিক থেকে পূর্ণতা দিয়েছে তোমার ভালবাসা।” মাঠের পরিবেশে হাজারো উত্তেজনা থাকলেও দাম্পত্য জীবনে কিন্তু তার আঁচ পড়তে দেননি বিরুষ্কা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement