shono
Advertisement

আচমকা ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট ডিলিট করলেন জন আব্রাহাম, নেই প্রোফাইল পিকচারও

কেন এমন কাজ অভিনেতার?
Posted: 02:42 PM Dec 14, 2021Updated: 03:50 PM Dec 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক, টুইটারে দিব্য অ্যাকাউন্ট রয়েছে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নেই কোনও পোস্ট। আচমকা ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন জন আব্রাহাম (John Abraham)। নেই প্রোফাইল পিকচারও। কেন এমন কাজ অভিনেতার? তা এখনও জানা যায়নি। তবে নেটদুনিয়ায় তুমুল শোরগোল।

Advertisement

৯৭ লক্ষ ফলোয়ার রয়েছে জনের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে। বলিউডের অনেক তারকাও তাঁকে ফলো করেন। নানা ছবি ও ভিডিও পোস্ট করেন জন।  কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘সত্যমেব জয়তে ২’ (Satyameva Jayate 2) ছবির প্রচারও তিনি ইনস্টাগ্রাম প্রোফাইলে করেন। কিন্তু আচমকাই সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন অভিনেতা। 

[আরও পড়ুন: VicKat Wedding: বোনেরাই নিয়ে আসেন বিয়ের মণ্ডপে, লিঙ্গবৈষম্য ঘুচিয়ে নজির ক্যাটরিনার, দেখুন ছবি]

কেন অভিনেতা এমন করেছেন? সেই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ মনে করছেন, অভিনেতার ইনস্টাগ্রামটি হয়তো হ্যাক করা হয়েছে। কারণ তাঁর টুইটার ও ফেসবুক প্রোফাইলে সমস্ত পোস্ট রয়েছে। ফেসবুকে জন ২৩ নভেম্বর শেষ পোস্ট দিয়েছিলেন। ‘সত্যমেব জয়তে ২’ ছবির ‘মা শেরাওয়ালি’ গানের লিংক শেয়ার করেছিলেন তিনি। 

টুইটারে জন আব্রাহাম ১০ ডিসেম্বর শেষ পোস্টটি করেন। সেটি অবশ্য সিনেমার বিষয়ে নয়। টাইগার শ্রফকে ট্যাগ করে পোস্টটি করেন জন। অভিনেতা লেখেন, “টাইগার, আমি ভাবছিলাম, কেন পুরুষরা রূপচর্চা নিয়ে কথা বলতে লজ্জা পান বল তো? বিষয়টি নিয়ে আলোচনা করা যাক?”

ইনস্টাগ্রামে জনের শেষ পোস্ট কী ছিল সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে অনেকের ধারণা, বিরক্ত হয়েই ইনস্টাগ্রাম থেকে বিদায় নিয়েছেন জন। কিছুদিন আগে ‘সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা’ শোয়ে এসেছিলেন জন। সেখানে হৃদরোগ কীভাবে হয় তা নিয়ে আলোচনা করেছিলেন। সেই মন্তব্যে বিস্তর ট্রোল হন অভিনেতা। মনে করা হচ্ছে, সে কারণে তিনি ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট ডিলিট করেছেন। যেমন কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া থেকে আমির খান (Aamir Khan) বিদায় নিয়েছিলেন। তবে এ সম্ভাবনা তেমন জোরাল নয় বলেই মনে করা হচ্ছে। কারণ, অভিনেতার ফেসবুক ও টুইটার অ্যাকাউন্টের সমস্ত পোস্ট এখনও রয়েছে।  

[আরও পড়ুন: সুশান্তের প্রেমকে সঙ্গে নিয়েই ভিকির সঙ্গে পথচলা শুরু, গায়ে হলুদে লাজে রাঙা অঙ্কিতা লোখাণ্ডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement