shono
Advertisement

বিদায় নেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ইনস্টাগ্রামে ফিরলেন জন, কামব্যাক করেই ‘অ্যাটাক’নায়কের!

ইনস্টাগ্রামে ফিরে এসে ঠিক কী লিখলেন জন?
Posted: 04:28 PM Dec 15, 2021Updated: 04:28 PM Dec 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার দুম করে ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ডিলিট! জন আব্রাহামের ইনস্টা অ্য়াকাউন্ট দেখে একেবারে হতবাক হয়ে যান অনুরাগীরা। বলিউডে শোরগোল পড়ে যায়, যে জন ফেসবুকে, টুইটারে বহাল তবিয়তে রয়েছেন, সেই মানুষটি হঠাতই ইনস্টাগ্রাম থেকে গায়েব কেন? জনের এই কাণ্ড নিয়ে গুঞ্জনে ছড়িয়ে গেল নানান কথা। তবে এই গুঞ্জনে ইতি টানলেন জন স্বয়ং। বুধবার ইনস্টাগ্রামে (Instagram) ফিরে এলেন জন আব্রাহম (John Abraham )। সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ।

Advertisement

গপ্পোটা একটু খোলসা করা যাক। ৯৭ লক্ষ ফলোয়ার রয়েছে জনের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে। বলিউডের অনেক তারকাও তাঁকে ফলো করেন। নানা ছবি ও ভিডিও পোস্ট করেন জন। কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘সত্যমেব জয়তে ২’ (Satyameva Jayate 2) ছবির প্রচারও তিনি ইনস্টাগ্রাম প্রোফাইলে করেন। কিন্তু আচমকাই সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন অভিনেতা।

অভিনেতা কেন এমন করলেন? সেই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ মনে করছেন, অভিনেতার ইনস্টাগ্রাম প্রোফাইলটি হয়তো হ্যাক করা হয়েছে। কারণ তাঁর টুইটার ও ফেসবুক প্রোফাইলে সমস্ত পোস্ট রয়েছে। ফেসবুকে জন ২৩ নভেম্বর শেষ পোস্টটি করেছিলেন। ‘সত্যমেব জয়তে ২’ ছবির ‘মা শেরাওয়ালি’ গানের লিংক শেয়ার করেছিলেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by John Abraham (@thejohnabraham)

[আরও পড়ুন: ‘ভিক্যাটে’র পর এবার ‘রালিয়া’র পালা! কবে, কোথায় বিয়ে করছেন রণবীর-আলিয়া? ফাঁস তথ্য]

তবে এবার নিজের নতুন ছবির প্রচারেই ইনস্টাগ্রামে ফিরলেন জন আব্রাহম। শেয়ার করলেন ‘অ্যাটাক’ ছবির টিজার। এই ছবিতে জনের সঙ্গে দেখা যাবে জ্যাকলিন, রাকুল প্রীত সিংকে। গত বছর ১৪ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ‘অ্য়াটাক’। তবে করোনা অতিমারীর কারণে ছবিটির মুক্তি আটকে যায়। অবশেষে আগামী বছর ২৮ জানুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে সিনেমা হলে।

টিজার পোস্ট করে জন আব্রাহম লিখলেন, ‘তৈরি থাকুন দেশের প্রথম সুপার সোলজার দেখার জন্য।’

তবে ঠিক কোন কারণে জন ইনস্টাগ্রাম থেকে বিদায় নিয়েছিলেন তা জানা সম্ভব হয়নি। শোনা যাচ্ছে, বহুদিন ধরেই নানা সময়ে তাঁকে নিয়ে হওয়া ট্রোলে বেশ বিরক্ত জন আব্রাহম। এমনকী, কয়েকদিন আগে কপিল শর্মার শোয়ে এসে জন আব্রাহাম জানিয়ে ছিলেন, সোশ্যাল মিডিয়ার প্রতি দিন দিন বিরক্ত হয়ে পড়ছেন। অনেকে মনে করছেন, এই কারণেই হয়তো ইনস্টাগ্রাম থেকে সরে গিয়েছিলেন তিনি। তবে ইনস্টাতে ফিরে আসার পরে অনেকের মত, হয়তো জন এবার শুধু ছবির প্রচার করতেই ব্যবহার করবেন এই অ্য়াকাউন্ট।

[আরও পড়ুন: ছাদনাতলায় ঝরনা, নজরকাড়া বিয়ের মণ্ডপ! সাত পাকে বাঁধা পড়লেন অঙ্কিতা-ভিকি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement