shono
Advertisement

ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে গেলেন অনুষ্কা! বিরাটপত্নীর সিদ্ধান্তে শোরগোল বলিউডে

অনুষ্কার জায়গায় ছবিতে কে হচ্ছেন ঝুলন?
Posted: 08:28 PM Dec 15, 2021Updated: 08:28 PM Dec 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর খবর। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন ক্যাপ্টেন ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ থেকে নাকি সরে দাঁড়ালেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ! যে ছবি দিয়েই ২০১৮-এর পর বলিউডে কামব্যাক করার কথা ছিল অনুষ্কা শর্মা। সেই ছবিতে সহ-প্রযোজক হিসেবে যুক্ত থাকলেও, নাম ভূমিকায় নাকি তাঁকে দেখা যাবে না। মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই ছবিতে নাকি অনুষ্কা শর্মার জায়গায় এন্ট্রি নিতে চলেছেন নেটফ্লিক্সের ছবি ‘বুলবুল’ খ্যাত তৃপ্তি দিমরি। (Tripti Dimri)

Advertisement

ঝুলন গোস্বামীর সঙ্গে অনুষ্কা শর্মা।

ঝুলন গোস্বামীকে নিয়ে বায়োপিক তৈরি হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ছবি। যেখানে ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে। তবে সেই ছবিটি এই বায়োপিকের কিনা তা নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন ছিল। প্রথমে করোনা, পরে অনুষ্কা অন্তঃস্বত্ত্বা হওয়ায় বার বার এই ছবির শুটিং পায় বাধা। শোনা যাচ্ছে, এবার নাকি খুব শীঘ্রই তৃপ্তি দিমরিকে নিয়েই বায়োপিকের ছবির শুটিং শুরু হবে। ঝুলনের ভূমিকায় আর দেখা যাবে না বিরাটপত্নী অনুষ্কাকে।

[আরও পড়ুন: ওহ লাভলি…, স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রথমবার রচনার ‘দিদি নাম্বার ওয়ানে’ হাজির মদন মিত্র]

এর নেপথ্যের কারণ কী? প্রকাশ্য়ে তা না এলেও নিন্দুকরা মনে করছেন সম্প্রতি বিরাটের সঙ্গে বোর্ডের যে দ্বন্দ্ব তৈরি হয়েছে তার জন্য়ই ক্রিকেটারের জীবন নিয়ে তৈরি ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অনুষ্কা। বলিউডে এ কথা রটে গেলেও, অনুষ্কার তরফ থেকে অফিসিয়ালি কোনও মন্তব্য পাওয়া যায়নি। এই নিয়ে মন্তব্য করতে চাননি ছবির পরিচালকও।

খবর অনুযায়ী, নেটফ্লিক্স অরিজিনাল হিসেবেই তৈরি হতে চলেছে ‘চাকদহ এক্সপ্রেস’। এই ছবির পরিচালনা করছেন অনুষ্কা অভিনীত ‘পরী’ ছবির পরিচালক প্রসিত রায়।

[আরও পড়ুন: অভিষেকের ‘বব বিশ্বাসে’ রাজদীপ, শাশ্বত চট্টোপাধ্যায়কে কি মিস করেছেন বাংলার অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement