Advertisement

আরিয়ান বিতর্কের পর নয়া অবতারে আত্মপ্রকাশ শাহরুখের, সোশ্যাল মিডিয়ায় ফিরলেন গৌরীও

02:21 PM Dec 16, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে মুম্বই-গোয়াগামী প্রমোদতরী থেকে গ্রেপ্তার হন আরিয়ান খান (Aryan Khan)। তারপর থেকেই অন্তরালে চলে যান বলিউডের ‘কিং খান’। সোশ্যাল মিডিয়া হোক কিংবা অন্য কোনও জায়গা, কোথাও দেখা যায়নি তাঁকে। কার্যত উদ্বেগে দিন কাটাচ্ছিলেন অনুরাগীরা। বুধবারই মুম্বই হাই কোর্টে স্বস্তি পান আরিয়ান। প্রতি শুক্রবার আর এনসিবি দপ্তরে হাজিরা দিতে হবে না তাঁকে। ছেলে স্বস্তি পাওয়ার পরই প্রথমবার দেখা মিলল শাহরুখ খানের।

Advertisement

বুধবার হুন্ডাই ইন্ডিয়া তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডরকে সামনে এনেছেন। তাতেই দেখা গিয়েছে শাহরুখকে (Shah Rukh Khan)। সোশ্যাল মিডিয়ায় সে ছবি এবং ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ‘কিং খান’ অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন। তাঁর পরনে গোল গলা টি শার্ট, তার উপর একটি জ্যাকেট। চুল ব্যাকব্রাশ করা। ভিডিও বার্তায় শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাঁকে। তবে ভিডিও বার্তাটি লাইভ নাকি প্রি-রেকর্ডেড তা এখনও জানা যায়নি।

Advertising
Advertising

[আরও পড়ুন: বড়দিন ও বর্ষবরণে শিথিল রাজ্যের কোভিডবিধি, ৯ দিন থাকছে না রাত্রিকালীন নিষেধাজ্ঞা]

শাহরুখের ‘প্রত্যাবর্তনে’ বেজায় খুশি তাঁর অনুরাগীরা। আরিয়ানের মাদক কাণ্ডের পর ফের ‘কিং খান’-এর দেখা মেলায় যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন তাঁরা। অনেকেই লিখেছেন ‘যাক বাবা শেষমেশ দেখা তো পেলাম।’ কেউ কেউ আবার শাহরুখকে ‘বড়পর্দায় দেখার অপেক্ষায় আকুল’। কারও কারও দাবি, ছেলের গ্রেপ্তারির বেশ কয়েকদিন পর শাহরুখ লাইমলাইটে ফিরেছেন ঠিকই। তবে তাঁকে দেখে ‘বিমর্ষ’ মনে হয়েছে কারও কারও। তবে তাঁর অনুরাগীরা এই দাবি খারিজ করে দিয়েছেন। তাঁদের দাবি, চেহারা আয়তনে বেড়েছে খানিকটা, জ্যাকেট পরা অবতারেও তা বোঝা গিয়েছে।

মাদক কাণ্ডের পর শাহরুখের প্রথমবার আত্মপ্রকাশ নিয়ে কাটাছেঁড়া চলার মাঝেই ইনস্টাগ্রামে ফিরলেন কিং খান ঘরনি গৌরীও (Gauri Khan)। তিনিও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ফ্যাশন ডিজাইন ফাল্গুনী এবং শানে পিককের সঙ্গে জুটি বেঁধে কাজের ভিডিও শেয়ার করেন গৌরী।

[আরও পড়ুন: বিরাট সংঘাত! ‘মিথ্যা বলছেন কোহলি’, সরাসরি জানিয়ে দিল সৌরভের বোর্ড]

Advertisement
Next