shono
Advertisement

বড়পর্দায় ডা. বিধানচন্দ্র রায়ের চরিত্রে অভিনয় করছেন? প্রশ্নের উত্তর দিলেন অনির্বাণ ভট্টাচার্য

বিধানচন্দ্র রায়ের জীবনের কাহিনি নিয়ে নাকি প্রযোজনা সংস্থা এসভিএফও ছবি তৈরি করছে।
Posted: 08:15 PM Dec 16, 2021Updated: 08:15 PM Dec 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডা. বিধানচন্দ্র রায়ের চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এমনই খবর প্রকাশ্যে এসেছে সম্প্রতি। সত্যিই কি তাই? প্রশ্নের জবাব দিলেন টলিউডের ‘খোকা’।

Advertisement

ডা. বিধানচন্দ্র রায়ের (Bidhan Chandra Roy) জীবন কাহিনি নিয়ে সিনেমা তৈরি করছেন। গত জুলাই মাসে সোশ্যাল মিডিয়ায় জানান প্রযোজক রানা সরকার। লেখেন, “কেউ ডাক্তার বিধানচন্দ্র রায়ের বায়োপিক তৈরি করার কথা ভাবছে না। আমি করছি।”

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

সম্প্রতি আবার শোনা যায় যায়, বিধানচন্দ্র রায় ও নীলরতন সরকারের মেয়ে কল্যাণী সরকারের ভালবাসার কাহিনি ছবি তৈরি করতে চলেছে প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)। এরপরই জুলাই মাসের পোস্টের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রানা সরকার (Rana Sarkar)। লেখেন, “বিধান রায়ের প্রপার ও অথেনটিক বায়োপিক আমরা বানাচ্ছি…অনেকদিন আগেই ফেসবুকে তার আভাস দিয়েছিলাম…আমার আর সৃজিতের এটা করার কথা ‘লহ গৌরাঙ্গ’ শেষ করার পর…আমাদের ভাবনায় বিধান রায়ের চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য আর কল্যাণী সরকারের চরিত্রে প্রিয়াঙ্কা সরকার…শ্রীকান্তদা ও মণিদা আমাদের বন্ধু, তাই এই প্রজেক্ট নিয়ে এসভিএফের সঙ্গে কোনও দ্বন্দ্ব নেই…বরং একটা প্রতিযোগিতা থাকুক কে কতটা বেশি মানুষের কাছে পৌঁছাতে পারে…।”

 

সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) নিজের ব্যস্ত শিডিউল কবে থেকে সময় দেন, তার অপেক্ষায় রয়েছেন বলেই জানান রানা সরকার। কিছুদিন আগেই ‘শেরদিল’ (Sherdil) সিনেমার শুটিং শেষ করেছেন সৃজিত। ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি, নীরজ কবি, সায়নী গুপ্তার মতো তারকা। যদিও বিধানচন্দ্র রায়ের বায়োপিক তৈরির বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি তিনি। হোয়াটসঅ্যাপের মাধ্যমে অনির্বাণের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হয়। “আমি এরকম কিছু জানি না” বলেই মন্তব্য করেন টলিউড অভিনেতা। 

[আরও পড়ুন: আরিয়ান বিতর্কের পর নয়া অবতারে আত্মপ্রকাশ শাহরুখের, সোশ্যাল মিডিয়ায় ফিরলেন গৌরীও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement