ফ্ল্যাট ভাড়া দিলেন সলমন খান! জানেন মাসে কত টাকা দিতে হবে?

03:34 PM Dec 17, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে উঠেছেন! ভাবছেন, এ আবার কেমন কাণ্ড, বলিউডের দাবাং খানের কি অর্থের অভাব ঘটল, যে বাড়ি ভাড়া দিতে হবে!

Advertisement

মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই জীবনের বেশিরভাগ সময়টা কাটান সলমন খান (Salman Khan)। তবে সুযোগ পেলেই পানভালের ফার্মহাউজেও ঘুরতে যান তিনি। গত বছর করোনা আবহে বেশিরভাগ সময়টাই এই ফার্মহাউজে ছিলেন সলমন। তবে গ্যালাক্সি ও ফার্মহাউজ ছাড়াও মুম্বইয়েও রয়েছে সলমনের কয়েকটি ফ্ল্যাট। যার মধ্য়ে বান্দ্রার শিব আস্থান হাইটস নামে বহুতলে সলমনের একটি ফ্ল্যাটই ভাড়া দিতে চলেছেন সলমন।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

জানা গিয়েছে, ১৮ তলায় সলমনের এই ফ্ল্যাটটির মাপ ৭৮৫ স্কোয়্যারফিট। প্রতিমাসে যার ভাড়া ৯৫ হাজার টাকা ধার্য করেছেন সলমন খান। শোনা গিয়েছে, গত ৬ ডিসেম্বর মুম্বইয়ের এক ব্যবসায়ী সলমনের এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন। তাঁকে ৩৩ মাসের ভাড়ার চুক্তিতে সই করতে হয়েছে। তিনি অগ্রিম হিসেবে দিয়েছেন, ২.৮৫ লাখ টাকা। শুধু এটি নয়, খবরে এসেছে সলমন খান ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের আওতায় বান্দ্রার এক ডুপ্লেক্সেও ভাড়া দিয়েছেন সলমন।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]


‘বিগ বসে’ সঞ্চালনার পাশাপাশি ‘টাইগার থ্রি’র শুটিং শেষ করেছেন সলমন। এই ছবিতে সলমনের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এর বাইরে সলমনের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ও বেশ জনপ্রিয়। তাহলে হঠাৎ বাড়ি ভাড়া কেন? নেটিজেনদের একাংশ বলছেন, এত টাকা থাকতেও হঠাৎ ফ্ল্য়াট কেন ভাড়া দিলেন সলমন! অবশ্য সলমনের ঘনিষ্ঠদের কথায়, অভিনেতা চান, বাড়ি খালি থাকার থেকে সেখানে কারও বসবাস করা ভাল!

[আরও পড়ুন: মিস ইউনিভার্সের মুকুটের দাম ৫ মিলিয়ান ডলার, জানেন এক বছর কী সুবিধা ভোগ করবেন হরনাজ? ]

Advertisement
Next