shono
Advertisement

‘ফ্যামিলি ম্যান’সিরিজে যৌন দৃশ্যে অভিনয়ের জেরেই সামান্তার ডিভোর্স! জল্পনা তুঙ্গে

সামান্তার যৌন দৃশ্যে অভিনয়েই নাকি ক্ষিপ্ত হন তাঁর স্বামী।
Posted: 01:37 PM Dec 18, 2021Updated: 01:37 PM Dec 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজে যৌন দৃশ্যে অভিনয় করেছিলেন। তার জেরেই নাকি দক্ষিণী তারকা সামান্তার (Samantha Ruth Prabhu) বিবাহবিচ্ছেদ হয়েছে। এমনই খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  

Advertisement

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্তা। সারা ভারতের দর্শকের কাছে তিনি প্রশংসা পান ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের মাধ্যমে। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্তা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। কিন্তু একটি যৌন দৃশ্যের জন্য নাকি ক্ষিপ্ত হন সামান্তার প্রাক্তন স্বামী নাগা চৈতন্য। 

দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা। নিজেও জনপ্রিয় অভিনেতা। ২০১৭ সালে নাগা ও সামান্তার বিয়ে হয়। তখন সামান্তা আক্কিনেনি হিসেবে নিজের পরিচয় দিতেন অভিনেত্রী। কিন্তু জুলাই মাসে নিজের পদবী পালটে সামান্তা প্রভু রুথ করে দেন। তখন থেকেই দু’জনের বিচ্ছেদের জল্পনা শুরু হয়। শেষে অক্টোবর মাসে প্রকাশ্যে বিবৃতি দিয়ে ডিভোর্সের কথা জানান নাগা ও সামান্তা। 

[আরও পড়ুন: Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী]

কেন এই বিচ্ছেদ? সে বিষয়ে কেউ এখনও পর্যন্ত সেভাবে মুখ খোলেননি। কিন্তু কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য জানিয়েছিলেন, তিনি সব ধরনের চরিত্রে অভিনয় করতে প্রস্তুত। কিন্তু এমন কোনও দৃশ্যে অভিনয় করবেন না যার জন্য পরিবারের সম্মানহানি হয়। তারপর থেকেই মনে করা হয়, সামান্তার যৌনদৃশ্যে অভিনয়েই নাকি রুষ্ট হন নাগা। তা থেকেই ঝামেলার সূত্রপাত। আর ডিভোর্স।

শোনা এও গিয়েছে, সামান্তা সন্তান ধারণ করতে চাননি। অভিনেত্রী নাকি গর্ভপাতও করিয়েছেন। সেই কারণেই বিচ্ছেদ হয়েছে দুই তারকার। আসল কারণ কী? তা নাগা এবং সামান্তাই সবচেয়ে ভাল জানেন। তবে, ক্যামেরার সামনে সাহসী হতে এখনও সমস্যা নেই সামান্তার। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা’ ছবির গানে নায়িকার বোল্ড অবতার বেশ পছন্দ হয়েছে দর্শকদের।   

[আরও পড়ুন: ‘বয়ফ্রেন্ড নেই’ বলে ট্রোলড, ক্ষিপ্ত শ্রীলেখা দিলেন পালটা জবাব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement