Advertisement

জ্যাকলিনের সঙ্গ পেতে লক্ষ লক্ষ টাকা খরচ ‘ঠগবাজ’সুকেশের! তথ্য জেনে বিস্মিত গোয়েন্দারা

09:45 PM Dec 18, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টার্গেট ঠিকই ছিল। বলিউড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) সঙ্গে স্রেফ পরিচয়ের জন্যই মোটা অঙ্কের টাকা খরচ করেছিল ধৃত ব্যাবসায়ী সুকেশ চন্দ্রশেখর। এর জন্য নানা প্রভাবশালী ব্যক্তিদের সাহায্যও নিয়েছিল সে। পরিচয়ের জন্য যে অমিত শাহর (Amit Shah) নাম ব্যবহার করেছিল, সেই তথ্য ফাঁস হয়েছে আগেই। এবার তিহার জেলে বন্দি সুকেশ এবং তার অন্যতম সহযোগী পিংকি ইরানিকে পৃথকভাবে জেরার করার পর আরও একাধিক তথ্য হাতে এসেছে পুলিশের। তাতেই জানা গিয়েছে, এক প্রভাবশালী মহিলাকে ব্যবহার করে টাকার বিনিময়ে অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে পরিচয় করতে চেয়েছিল সুকেশ। এছাড়া বলিউডের (Bollywood) আরও অন্তত ১২ জন অভিনেত্রীর সঙ্গে যোগসাজশ ছিল এই ‘ঠগবাজে’র।

Advertisement

২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারিতে ইতিমধ্যেই জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর। এই সূত্রে ইডি (ED) দপ্তরে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। আর্থিক তছরূপের অভিযোগে পিংকি ইরানি নামে আরও একজন গ্রেপ্তার হয়েছেন। এদের আলাদাভাবে জেরা করে তথ্য বের করতে উদ্যোগী তদন্তকারীরা। সেই সূত্রে জিজ্ঞাসাবাদ করেই পুলিশ জানতে পারে, অদিতি সিং নামে এক মহিলার স্বামীকে জেল হেফাজত থেকে ছাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ। তার বদলে তাঁকে টাকা দিয়ে জ্যাকলিনের সঙ্গে আলাপ করানোর দাবি তুলেছিল। ওই মহিলার কাছে কীভাবে, কত টাকা দিয়েছিল সুকেশ, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এর সঙ্গে হাওয়ালা যোগ রয়েছে কি না, তাও রয়েছে নজরে। বিদেশে কোথাও টাকা পাচার করে থাকতে পারে সুকেশ চন্দ্রশেখর।

Advertising
Advertising

[আরও পড়ুন: বিয়ের পর এবার কাজে মন ভিকি কৌশলের, নতুন বউ ক্যাটকে ঘরে রেখে শুটিং ফ্লোরে নায়ক]

এও অভিযোগ উঠেছে, একইভাবে টাকা দিয়ে সুকেশ বলিউডের আরও ১২ জন অভিনেত্রীর সঙ্গে সখ্যস্থাপন করতে চেয়েছিল। কারও কারও সঙ্গে যোগাযোগ করেও উঠেছিল। তবে জ্যাকলিনের ব্যাপারটা বিশেষ। তাঁকে দামি দামি উপহার দেওয়ার প্রমাণ মিলেছে। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে সুকেশ চন্দ্রশেখরের নাম। চলতি বছরের এপ্রিলে জামিনে মুক্তি পায় ‘ঠগবাজ’। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়। জ্যাকলিন ও সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হয়। সূত্র বলছে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল।

[আরও পড়ুন: বড়দিনের আগেই বড় খবর, মা হচ্ছেন ‘গুনগুন’ তৃণা সাহা!] 

Advertisement
Next