shono
Advertisement

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ‘মুচমুচে’খবর দিলেন শ্রীজাত, সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে জোর চর্চা

রবিবার দুপুরে পোস্টটি করেন শ্রীজাত।
Posted: 07:13 PM Dec 19, 2021Updated: 07:13 PM Dec 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কবি মানুষ। শব্দের বুননে তিলকে তাল করার প্রতিভা রয়েছে রন্ধ্রে রন্ধ্রে। সেই প্রতিভারই প্রতিফলন ঘটল তাঁর ভারচুয়াল ওয়ালে। যে কোনও সংবাদমাধ্যমের মুচমুচে গসিপকেও যা ১০ গোল দিতে পারে। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

Advertisement

নিজের ও মিথিলার (Rafiath Rashid Mithila) একটি ছবির সঙ্গে সৃজিত (Srijit Mukherji) ও দূর্বার একটি ছবির কোলাজ ফেসবুকে পোস্ট করেন শ্রীজাত। ক্যাপশনে চাঞ্চল্যকর খবর প্রকাশের ভঙ্গিতে লেখেন, “নাচের তালে মিথিলায় মজলেন শ্রীজাত; দূর্বা ও সৃজিতের ঘনিষ্ঠ ছবি এল সামনে! তাহলে কি এত বছরের বন্ধুত্বে ইতি? নতুন সম্পর্কের উষ্ণতায় ভাঙনের ছায়া দেখছে টালিগঞ্জ। ক্ষুব্ধ নেটাগরিকদের একাংশ। see more…”

[আরও পড়ুন: Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী]

বেলা ১২টা ১৭ মিনিট নাগাদ পোস্টটি করেন শ্রীজাত। তাতে মন্তব্যের ঝড় ওঠে। কেউ লেখেন, ‘দুর্দান্ত ক্যাপশন’, কেউ আবার দু’টি ছবির প্রশংসা করেন। একজন লেখেন, “আমরা বাঙালি মানুষরা বেশি গালাগালি দিতে এবং অন্যকে হেয় করতেই বেশি পছন্দ করি। তাই কমেন্ট পেতে এটা খুব ভাল পোস্ট। আমরা যারা এখানে কমেন্ট করছি তারা ভাল বিষয় হলে উৎসাহ দিয়ে কমেন্ট করতে জানি না। তখন হয়তো ভাষা খুজে পাই না। হেয়র ও মসকার স্টক‌ই আছে কেবল। প্রতিবাদী বাঙালি। প্রতিবাদ করতে গিয়ে প্রচার করে দিই।”

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীজাতর এই পোস্টটি ১৮৮ জন শেয়ার করে ফেলেছেন। কমেন্ট করেছেন ৮৪৬ জন। তারকারাও প্রতিক্রিয়া দিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায় এবং শ্রীজাতকে ট্যাগ করে প্রযোজক রানা সরকার লিখেছেন, “এ তুমি কেমন স্বামী?” সংগীতশিল্পী সিধু লিখেছেন, “ভাববার ব্যাপার!”

আগে অভিনেতা রাহুলের ( Rahul Banerjee) ফেসবুক পোস্টকে কেন্দ্র করে রসিকতায় মাতেন শ্রীজাত। তাঁকে সঙ্গ দেন সৃজিত মুখোপাধ্যায়ও। অভিনয়ের জন্য ১০ থেকে ১১ বছরের ছেলের খোঁজ করছেন বলে পোস্ট দেন রাহুল। রাহুলের সেই পোস্টের নিচেই শ্রীজাত লিখলেন, ‘আমার হাইটটা মিলে যাচ্ছে।’ শ্রীজাতর সেই মন্তব্য়ের উত্তর দেন সৃজিতও। পরিচালক লিখলেন, ‘ম্যাচিওরিটিও মিলে যাচ্ছে। শিশুমন ইত্য়াদি। শুধু চুলটা!’ সৃজিতের এই উত্তরের পালটা দেন শ্রীজাতও। তিনি ফের লিখলেন, ‘শিশুমনের কথাই যদি বলো, তোমার সারল্যের সঙ্গে পাল্লা দিয়ে পারব না।’ এবার নিজের ফেসবুক পোস্টে যেন সংবাদমাধ্যমকেই বিঁধলেন লেখক। এমনটাই মনে করছেন অনেকে। সে কথা কমেন্ট বক্সেও উল্লেখ করা হয়েছে।

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement