shono
Advertisement

হটপ্যান্ট পরে বুর্জ খালিফার অন্দরে শ্রীলেখা, কাজের ফাঁকেই সারলেন দুবাই দর্শন

বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে অভিনেত্রীর এই দুবাই সফর।
Posted: 09:16 PM Dec 19, 2021Updated: 09:16 PM Dec 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোলাপি টপ ও হালকা নীল রঙের হটপ্যান্ট পরেই দুবাই দর্শনে বেরিয়ে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পৌঁছে যান বুর্জ খালিফার (Burj Khalifa) অন্দরে। সেখান থেকেই ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। ক্যাপশনে লিখেছেন, ‘দ্য ফলেন অ্যাঞ্জেল।’

Advertisement

বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে সুদূর দুবাইয়ে আয়োজিত হয়েছে বিশেষ অনুষ্ঠান। যেখানে আমন্ত্রিত হন একাধিক বাংলাদেশি তারকা। ভারত থেকে আমন্ত্রিত শ্রীলেখা মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই কারণেই শ্রীলেখার এই দুবাই সফর। বরাবরই ঘুরতে ভালবাসেন অভিনেত্রী। তাই একটু সময় পেয়েই বেরিয়ে পড়েছিলেন। 

[আরও পড়ুন: Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী]

১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস। সেই উপলক্ষ্যে শনিবার সংযুক্ত আরব আমিরশাহীর শারজা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়। অনুষ্ঠানে যোগ দেন শ্রীলেখা। বিশেষভাবে সম্মানিত করা হয় অভিনেত্রীকে। 

নিজের জীবনের নানা মূহূর্ত সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শ্রীলেখা মিত্র। কয়েকমাস আগেই যখন বিদেশ সফরে গিয়েছিলেন, তখনও নানা ছবি ও ভিডিও আপলোড করেছিলেন। প্রথমে সুইজারল্যান্ডে ছিলেন অভিনেত্রী। তারপর যোগ দেন ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেখানে দেখানো হয় ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ (Once Upon A Time in Kolkata)। সেই কারণেই নিমন্ত্রিত হয়েছিলেন অভিনেত্রী। কাজের ফাঁকেই বিভিন্ন জায়গা ঘুরে ফেলেন শ্রীলেখা। দুবাই সফরেও তাঁর ব্যতিক্রম হয়নি। কাজ সেরেই ঘুরতে বেরিয়ে পড়েন টলিউডের তারকা। ২০ ডিসেম্বর অর্থাৎ সোমবার অভিনেত্রীই ফেরার ফ্লাইট ধরার কথা। তার আগেই বুর্জ খালিফা দর্শন সেরে ফেললেন। ফেসবুকে ছবি পোস্ট করার পাশাপাশি ইনস্টাগ্রামেও একটি ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement