shono
Advertisement

সিদ্ধান্তের ঠোঁটে দীপিকার চুমু, সম্পর্কের বেড়াজাল ভেঙে ফের প্রেমে পড়লেন রণবীর ঘরনি

এই ছবি থেকেই ওটিটিতে পা রাখছেন দীপিকা।
Posted: 05:13 PM Dec 20, 2021Updated: 09:49 PM Dec 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর পর মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপাক’ ছবি। এই ছবি থেকেই প্রযোজনায় পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আর এবার দীপিকা আসছেন ওটিটিতে। শকুন বাত্রার ‘গেহরাইয়া’ (Gehraiyaan) ছবিতে দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে দীপিকার সঙ্গে জুটি বাঁধছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে।

Advertisement

সম্প্রতি মুক্তি পেল এই ছবির টিজার। টিজারেই চমক দিল সিদ্ধান্ত ও দীপিকা জুটি। টিজারে দেখা মিলল, দীপিকা, সিদ্ধান্ত ও অনন্য়ার ত্রিকোণ প্রেমের গল্প। ‘ককটেল’ ছবির পর ফের বিকিনি পরে নজর কাড়লেন দীপিকা। টিজারে দেখানো সিদ্ধান্ত ও দীপিকার ঠোঁটঠাসা চুমু নিয়ে বলিউডে শোরগোল ফেলেছে।

এই ছবির টিজার শেয়ার করে দীপিকা লিখলেন, ‘অনেক দিন ধরেই এই মুহূর্তের জন্য অপেক্ষা করছিলাম। কথায় আছে, খুব ভাল কিছু হওয়ার জন্য, অপেক্ষা করতে হয়। সেটাই আমার সঙ্গে ঘটল। একটা ম্যাজিকের সঙ্গে যুক্ত হলাম… ‘

[আরও পড়ুন: হটপ্যান্ট পরে বুর্জ খালিফার অন্দরে শ্রীলেখা, কাজের ফাঁকেই সারলেন দুবাই দর্শন]

এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। ছবির টিজার শেয়ার করে করণ জোহর লিখলেন, গভীর জলে ডুব দেওয়ার সময় এসেছে, জলের গভীর ঠিক কী থাকে, তা জেনে নেওয়ার সময় হয়েছে।’। ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে ‘গেহরাইয়া’। দীপিকা, সিদ্ধান্ত ও অনন্য়া ছাড়াও এই ছবিতে দেখা যাবে নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতাদের।

পরিচালক শকুন বাত্রা ‘এই ছবিটা আসলে, মানুষের সম্পর্কের গভীরে ঢুকে পড়বার একটা জার্নি, সম্পর্কের নানা শেডকেই তুলে ধরা হয়েছে এই ছবিতে। কেমনভাবে আমরা সম্পর্ক, আবেগের বেড়াজালে আটকে পড়ি, কেমনভাবে আমাদের নেওয়া প্রতিটি পদক্ষেপ,সিদ্ধান্ত আমাদের জীবনকে প্রভাবিত করে, তাই দেখানো হয়েছে এই ছবিতে।’ আগামী বছর জানুয়ারিতে আমাজনে দেখা যাবে  ‘গহেরাইয়া’। 

[আরও পড়ুন: Panama Papers: পানামা কাণ্ডে আরও বিপাকে বচ্চন পরিবার! এবার ঐশ্বর্যকে তলব করল ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement