পানামা কাণ্ডে ৫ ঘণ্টা ধরে বউমা ঐশ্বর্যকে জিজ্ঞাসাবাদ, সংসদে মেজাজ হারিয়ে অভিশাপ জয়ার

07:47 PM Dec 20, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পানামা কেলেঙ্কারি (Panama Papers Case) মামলায় সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের অফিসে হাজিরা দেন বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এদিকে সংসদে মেজাজ হারালেন জয়া বচ্চন (Jaya Bachchan)। বিজেপির খারাপ দিন শুরু হতে চলেছে, এমনই অভিশাপ দেন ক্ষুব্ধ জয়া। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

সোমবার মাদক (সংশোধনী) বিলের বিষয়ে আলোচনা চলছিল। সেই সময়ই ১২ জন বিরোধী সাংসদকে সাসপেন্ড করা নিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন সপা সাংসদ জয়া। আর তা করতে গিয়েই বিজেপি সাংসদদের সঙ্গে তরজায় জড়িয়ে পড়েন অমিতাভ-জায়া। স্পিকারের কাছে জানতে চান, তাঁরা কীভাবে ব্যক্তিগত বিষয় এবং ঐশ্বর্যের নাম নিয়ে মন্তব্য করতে পারেন? এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আরজি জানান তিনি। খুব শিগগিরি বিজেপির খারাপ দিন শুরু হতে চলেছে বলে অভিশাপও দেন। 

Advertising
Advertising

[আরও পড়ুন: Jacqueline Fernandez: জ্যাকলিনকে কাছে পেতে ৫০০ কোটি টাকার সিনেমা তৈরির প্রস্তাব দেয় ‘ঠগবাজ’ সুকেশ!

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘মোসাক ফনসেকা’ নামের সংস্থাটি থেকে ‘পানামা পেপার্স’ ফাঁস হয়েছিল। ওই কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে বিশ্বের প্রায় ৫০টি দেশের শতাধিক প্রভাবশালী ব্যক্তির। অভিযুক্তদের মধ্যে বেশ কয়েকজন ভারতের নাগরিক। পানামা কাণ্ডের (Panama Papers Case) তদন্ত করতে একটি আন্তর্জাতিক স্তরে গঠন করা হয়েছে একটি ‘টাস্ক ফোর্স’। সেখানে রয়েছেন ভারতীয় তদন্তকারীরাও। 

এই মামলাতেই সোমবার ইডির দপ্তরে হাজিরা দেন ঐশ্বর্য। শোনা গিয়েছে, প্রায় পাঁচ ঘণ্টা ধরে তাঁকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়। ইডি সূত্রের খবর,  এর আগেও বার দু’য়েক ঐশ্বর্যকে তলব করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে দু’বারই বচ্চন পরিবারের বধূ তদন্তকারীদের চিঠি দিয়ে  নিষ্কৃতির আবেদন করেছিলেন। সেই আবেদন গ্রহণও করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। কিন্তু সোমবার আর তা হয়নি। 

[আরও পড়ুন: বাসর রাত কাটিয়েই নতুন বউকে তালাক দিল বর! কী এমন ঘটল?]

Advertisement
Next