shono
Advertisement

অলিম্পিকের জন্য প্রস্তুতি নিচ্ছে ছেলে বেদান্ত, বড় সিদ্ধান্ত নিলেন আর মাধবন

১৬ বছরের বেদান্ত জাতীয় স্তরের সাঁতারু।
Posted: 11:55 AM Dec 21, 2021Updated: 12:12 PM Dec 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৬ সালের অলিম্পকের জন্য প্রস্তুতি নিচ্ছে ছেলে। সেই কারণে ব্যক্তিগত জীবনে বড় সিদ্ধান্ত নিলেন অভিনেতা আর মাধবন (R Madhavan)। স্ত্রী ও সন্তানকে নিয়ে দুবাইয়ে থাকার সিদ্ধান্ত তিনি নিয়ে ফেলেছেন। বিনোদনমূলক এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে একথা জানিয়েছেন মাধবন।  

Advertisement

মাধবনের ১৬ বছরের ছেলে বেদান্ত (Vedaant Madhavan)জাতীয় স্তরের সাঁতারু। ২০২৬ সালের অলিম্পিকে (Olympics 2026) ভারতের জন্য পদক আনা এখন তাঁর জীবনের প্রধান লক্ষ্য। সেই লক্ষ্যে স্থির থেকেই প্রস্তুতি নিচ্ছে বেদান্ত। করোনার (Coronavirus) কারণে প্রস্তুতিতে ব্যাঘাত ঘটে। পরিস্থিতি আগের থেকে ঠিক হলেও ওমিক্রন (Omicron Variant) আতঙ্ক নতুন করে সমস্যার সৃষ্টি করে। তার জেরে মুম্বইয়ে সবচেয়ে বড় সুইমিং পুলটি বন্ধ হয়ে যায়। বন্ধ হয়ে যায় বেদান্তের প্র্যাকটিস। 

[আরও পড়ুন: KMC Election Result LIVE UPDATE: জয়ী তৃণমূলের হেভিওয়েট প্রার্থীরা, ২ ওয়ার্ডে জিতল কংগ্রেস]

ছেলের প্র্যাকটিস যাতে বন্ধ না হয়, সেই কারণেই স্ত্রী সরিতা ও বেদান্তকে নিয়ে দুবাইয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন মাধবন। সেখানে উন্নত মানের একাধিক সুইমিং পুল রয়েছে। বেদান্ত নিশ্চিন্তে ২০২৬ সালের অলিম্পিক গেমসের জন্য প্রস্তুতি নিতে পারবেন। গত সপ্তাহেই নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে মাধবন অভিনীত ‘ডিকাপলড’। আরও কিছু কাজ রয়েছে তাঁর হাতে। তবে ছেলের জন্য নিজের কেরিয়ার অনায়াসে ছেড়ে দিতে পারেন বলেই জানিয়েছেন মাধবন। 

ছেলে বেদান্তকে কতটা ভালবাসেন, তা সোশ্যাল মিডিয়ায় আগেই জানিয়েছিলেন মাধবন। বেদান্তর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মাধবন লেখেন, “সমস্ত কিছুতে আমাকে হারিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। গর্বে আমার বুক ভরে যায়। আমাকে তোর কাছ থেকে অনেক কিছু শিখতে হবে রে। ১৬ বছরের এই জন্মদিনে বড় হওয়ার পথে আরও একধাপ এগিয়ে গেলি তুই। আমার প্রার্থনা, যে দুনিয়া আমরা তোকে দিতে পেরেছি, তাকে যেন তুই আরও উন্নত করে তুলতে পারিস। আমি বাবা হিসেবে অত্যন্ত ভাগ্যবান।” 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement