মাদক কাণ্ডের রেশ কাটতেই বলিউডে পা রাখতে চলেছেন আরিয়ান? বি টাউনে জোর গুঞ্জন

05:12 PM Dec 22, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউড সুপারস্টার। তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। তাই তিনি যে শিরোনামে থাকবেন, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তার ছেলেও দিনকয়েক আগে শিরোনামে জায়গা করে নেন ঠিকই। তবে সাফল্য নয়, বিতর্কের জন্য সকলের নজর ছিল তাঁর দিকে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে শাহরুখ এবং তাঁর ছেলে আরিয়ান খানকে নিয়ে। শোনা যাচ্ছে, বিতর্ককে পিছনে ফেলে এবার কেরিয়ারের দিকে নজর শাহরুখপুত্রের। বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

Advertisement

ছোট থেকে বলিউড জগতকে খুব কাছ থেকে দেখেছেন আরিয়ান (Aryan Khan)। তাই সহজেই সিনেদুনিয়ার প্রতি আলাদা টান তৈরি হয়। তবে কখনই বাবার মতো নায়ক হতে চাননি আরিয়ান। পরিচালনার দিকেই বরাবর ঝোঁক তাঁর। সে কারণে বিদেশে গিয়ে পড়াশোনা করার ইচ্ছা ছিল আরিয়ানের। তবে মাদক কাণ্ডে নাম জড়ানোয় তাঁর পাসপোর্ট বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোয় জমা রয়েছে। তাই বিদেশে যাওয়া আপাতত সম্ভব নয়। তবে তাতে তো আর কেরিয়ারের শুরুতে কোনও বাধা থাকতে পারে না। তাই এবার নিজের মতো করেই কেরিয়ার শুরু করতে চলেছেন আরিয়ান।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: প্রেমের টানে রাজমিস্ত্রিদের হাত ধরে মুম্বই পাড়ি, আসানসোলে খোঁজ মিলল হাওড়ার ২ গৃহবধূর]

বি টাউনে কান পাতলে শোনা হচ্ছে, সহ পরিচালক হিসাবেই নাকি কর্মজীবন শুরু করতে চলেছেন আরিয়ান। আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস এবং করণ জোহরের ধর্মা প্রোডাকশন সংস্থার হাত ধরেই নিজের কেরিয়ার শুরু করতে পারেন। কারণ, ওই দুই প্রযোজনা সংস্থার সঙ্গে অত্যন্ত সুসম্পর্ক ‘বাদশাহে’র। অনেকেই বলছেন, বেশ কয়েকবার নাকি যশরাজ ফিল্মসের প্রোডাকশন হাউসের অফিসেও দেখা গিয়েছে স্টারকিডকে। সূত্রের খবর, ‘পাঠান’ ছবিতে করণ জোহরের সঙ্গে কাঁধে কাঁধে মিলিয়ে কাজ করছেন আরিয়ান। তাছাড়া ‘রকি অর রানি কি প্রেম কহানি’ অথবা ‘তখত’ ছবিতেও দেখা যেতে পারে শাহরুখপুত্রকে।

Advertising
Advertising

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজ থেকে মাদক কাণ্ডে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। দীর্ঘ টানাপোড়েন শেষে গ্রেপ্তারির ২৮ দিন পর জামিনে মুক্তি পান তিনি। বিতর্ক কিছুটা ফিকে হওয়ার পর কাজে ফিরেছেন শাহরুখ ও গৌরী। এবার কি আরিয়ানের পালা? সেদিকেই নজর প্রায় সকলের।

[আরও পড়ুন: সাড়ে ৫ হাজার কোটির বিনিময়ে বিবাহ বিচ্ছেদ! আদালতের নির্দেশে অস্বস্তিতে দুবাইয়ের শেখ]

Advertisement
Next