shono
Advertisement

আরিয়ান বিতর্ক পেরিয়ে শুটিং ফ্লোরে শাহরুখ, ধরা দিলেন কোন অবতারে?

ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই উত্তেজিত ফ্যানেরা।
Posted: 12:02 PM Dec 23, 2021Updated: 12:02 PM Dec 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে ৩ বছর হয়ে গিয়েছে। ক্রমশ দীর্ঘ হয়েছে ভক্তদের অপেক্ষা। ‘জিরো’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। কিন্তু ক্য়াটরিনা কাইফ ও অনুষ্কা শর্মার সঙ্গে শাহরুখের (Shah Rukh Khan) রসায়ন মন জিততে ব্যর্থ হয়েছিল। তারপর থেকে আর রুপোলি পর্দায় দেখা যায়নি বাদশাহ ম্যাজিক। কিন্তু আর বোধহয় বেশি দিন অপেক্ষা করে থাকতে হবে না। নতুন ছবি ‘পাঠান’-এর (Pathan) শুটিং জোরকদমে শুরু করে দিলেন এসআরকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই উত্তেজিত ফ্যানেরা। শুরু হয়ে গিয়েছে দিন গোনা।

Advertisement

এখনও পর্যন্ত অবশ্য অভিনেতা কিংবা তাঁর দলের কারও তরফে কিছু বলা হয়নি। কিন্তু ছবিতে কালো টি-শার্ট পরিহিত শাহরুখের লম্বা চুল দেখে ভক্তরা যারপরনাই খুশি। আরিয়ানের মাদক কাণ্ডের পর থেকেই জল্পনা ছিল এবার পের পূর্ণ উদ্যমে কাজ শুরু করে দেবেন শাহরুখ। সেইমতো এবার ‘পাঠান’ ছবির শুটিং শুরু করে দিলেন তিনি। ছবিটি ঘিরে ইতিমধ্যেই চড়তে শুরু করেছে প্রত্যাশার পারদ।

[আরও পড়ুন: অস্কারের চূড়ান্ত তালিকায় বাঙালি পরিচালকের ছবি ‘রাইটিং উইথ ফায়ার’, বাদ ‘কুঝাঙ্গাল’]

ছবিতে শাহরুখের বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়ার আগেই শুরু হয়ে গিয়েছিল ছবির নির্মাণকাজ। কিন্তু করোনা আবহে ধাক্কা খেয়েছে শুটিং। তবে ইতিমধ্যেই দুবাইয়ে ছবির বেশ কিছু অংশের শুটিং সেরে ফেলেছেন শাহরুখ। জানা গিয়েছে, ছবির একটি দৃশ্যে বুর্জ খলিফার ছাদে অ্যাকশন করতে দেখা যাবে শাহরুখকে।

মাদক কাণ্ডে জামিন পাওয়ার পরও শাহরুখ পুত্র আরিয়ান খানকে সপ্তাহে একবার এনসিবি দপ্তরে হাজিরা দিতে হচ্ছিল। কিন্তু গত সপ্তাহেই আদালত জানিয়ে দিয়েছিল, আর নিয়মিত হাজিরা দিতে হবে না আরিয়ানকে। এরপরই কার্যত কয়েক সপ্তাহের আড়াল ভেঙে প্রকাশ্যে আসেন কিং খান। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সামনে ধরা দিয়েছিলেন তিনি। এবার ফিরলেন ‘লাইট, সাউন্ড, ক্যামেরা, অ্যাকশন’-এর চেনা চৌহদ্দিতে। স্বস্তির শ্বাস ফেললেন তাঁর অগণিত ফ্যানরাও।

[আরও পড়ুন: ফের নবান্নের সামনে উলটে গেল ছাইবোঝাই ট্যাঙ্কার, পুলিশের তৎপরতায় এড়ানো গেল বড় বিপদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement