Advertisement

জন্মদিনে বড় ঘোষণা সলমনের, আসছে ভাইজানের তিনটে ছবির সিক্যুয়েল!

02:06 PM Dec 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের দাবাং খান। তিনি বিনোদন জগতের মানুষদের কাছে ‘ভাইজান’। ‘বিগ বসে’র কড়া সঞ্চালক। বক্স অফিসের তুরুপের তাস। তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবির নাম ‘অন্তিম’ হলেও, বলিউডের পর্দায় তিনি ছিলেন, আছেন ও থাকবেন! ২৭ ডিসেম্বর অর্থাৎ সোমবার ৫৬-য় পা দিয়ে সলমন বুঝিয়ে দিলেন, তিনিও এখনও এক হাত নিতে পারেন যে কাউকে।

Advertisement

জন্মদিনের আগে সাপের কামড় খেলেন সলমন খান (Salman Khan)। এ খবর শোনার পর অনুরাগীদের দুশ্চিন্তার শেষ ছিল না। কিন্তু সলমন নিজের মুখেই জানালেন তিনি এখন সুস্থ! নেটিজেনরা বলে উঠলেন, সাপও তাঁর কাছে জব্দ।

জন্মদিনে সংবাদমাধ্যমের সামনে এসে রীতিমতো অনুরাগীদের সারপ্রাইজ দিলেন সলমন। সাংবাদিকদের প্রশ্নে, সলমন জানান, পর পর তাঁর তিনটে ছবির সিক্যুয়েলের কাজ শুরু হবে। যার মধ্যে রয়েছে ‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েল। সলমনের কথায়, ”আগামী বছরের মাঝখান থেকেই নো এন্ট্রি ২ ছবির শুটিং শুরু হবে। এই ছবিতে এক ঝাঁক নতুন মুখ দেখতে পাবে দর্শক। যার জন্য় ইতিমধ্যেই অডিশন শুরু হয়ে গিয়েছে।”

Advertising
Advertising

[আরও পড়ুন: মাদক মামলায় ফাঁসানোর হুমকি, ভুয়ো NCB অফিসারের হেনস্তায় মুম্বইয়ে আত্মঘাতী অভিনেত্রী]

আগেই সলমন জানিয়ে ছিলেন আগামী বছরেই শুরু হবে ‘বজরঙ্গি ভাইজান ২’ -এর (Bajrangi Bhaijan) শুটিং। সলমন জানিয়ে ছিলেন, এই ছবির চিত্রনাট্য় তৈরি। কাস্টিংও ফাইনাল হয়ে গিয়েছে। সেই সময় ছবির নাম ঠিক কী হবে, তা খোলসা করে বলতে চাননি সলমন। তবে জন্মদিনে সারপ্রাইজ দিলেন বলিউডের ভাইজান।

সংবাদমাধ্যমে সলমন জানিয়েছেন, ”বজরঙ্গি ভাইজান ছবির সিক্যুয়েলের নাম পবন পুত্র ভাইজান।”
এই মুহূর্তে ‘টাইগার থ্রি’ ও বিগ বসের শুটিং নিয়েই ব্যস্ত সলমন। শোনা গিয়েছে, জানুয়ারি মাসে ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবির শুটিং করবেন তিনি।

তবে শুধু ‘নো এন্ট্রি’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘টাইগার থ্রি’ নয়। সলমন ইঙ্গিত দিলেন, আরও এক ছবির সিক্যুয়েলের। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সলমন ও জ্যাকলিনের ‘কিক’ ছবির সিক্যুয়েলও তৈরি করার কথা ভাবছেন সলমন।

[আরও পড়ুন: Salman Khan: সাপের কামড়েও কাবু হননি সলমন খান, জন্মদিনের আগে ভক্তদের দিলেন বিশেষ বার্তা]

 

 

Advertisement
Next