Advertisement

সাপের কামড়ে সলমন খানের মোক্ষম লাভ হবে! ভবিষ্যদ্বাণী করলেন মীর

07:15 PM Dec 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনি এমনি যে তাঁকে বলিউডের দাবাং হিরো বলা হয় না, তা আরও একবার প্রমাণ করলেন সলমন খান (Salman Khan)। সাপের কামড় খেয়েও কাবু হলেন না ভাইজান। বরং জন্মদিনের আগে ভক্তদের সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা। তবে সলমনকে সাপে কাটার ঘটনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা মেতে উঠেছেন নানা ঠাট্টায়। কেউ টেনে আনছেন সলমন ও কৃষ্ণসার হরিণ শিকারের ঘটনা, তো কেউ আবার সলমনের গাড়ির ধাক্কায় পথবাসীর মৃত্যকেও টেনে আনছেন। নেটিজেনদের কথায়, সলমনের সব পাপের বদলা নাকি নিয়েছে ওই সাপ!

Advertisement

তবে সব ঠাট্টাকে যেন ছাপিয়ে গেল জনপ্রিয় রেডিও সঞ্চালক ও অভিনেতা মীরের (Mir Afsar Ali) ফেসবুক পোস্ট। সলমনের সাপে কামড়ানোর বিষয়কে টেনে এনে, ভাইজানের বিয়ের ভবিষ্যদ্বাণী করে ফেললেন মীর!

 

Advertising
Advertising

[আরও পড়ুন: বর্ধমানে প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার শুটিং, ‘আয় খুকু আয়’ ছবির সেটে অভিনেতাকে চেনাই দায়! ]

৫৬ বছর বয়সি বলিউডের সুপারস্টার সলমন খান কেন বিয়ে করছেন না, তা নিয়ে জল্পনার শেষ নেই। সঙ্গীতা বিজলানি, সোমি আলি থেকে ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ। একের পর এক বলিউড সুন্দরীর সঙ্গে প্রেমে জড়িয়েও, কারও গলাতেই মালা দিলেন না সলমন। ভিকি কৌশলের সঙ্গে ক্যাটের বিয়ে হওয়ার পরও সলমনকে টেনে এনে সোশ্যাল মিডিয়ায় নানা ঠাট্টা ছড়িয়ে পড়েছিল। তবে সলমনের আইবুড়ো থাকার নেপথ্যের কারণটা যেন বলিউডের সবচেয়ে বড় সিক্রেট!  মীর তাঁর পোস্টে ঠিক সেই বিষয়কেই টেনে আনলেন। সঙ্গে জুড়লেন সাপে কাটার ঘটনা।

ফেসবুকে ঠিক কী লিখেছেন মীর?

মীর লিখলেন, এবার ফাইনালি ভাইজানের বিয়ে হবে। শুনেছি ‘সাপে’ বর হয়। ‘শাপ’ শব্দকে সাপ বানিয়ে শব্দের খেলায় মাতলেন মীর। আর এভাবেই সলমনের জন্মদিনে ভাইজানের বিয়ে নিয়ে ভবিষ্যতবাণী করে ফেললেন অভিনেতা। মীরের এই পোস্ট ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তো ফেসবুকের কমেন্ট বক্সে মীরের সঙ্গে একেবারেই সহমত! মীরের রসিকতার কায়দারও প্রশংসা করেছেন অনেকেই। অন্যদিকে, সলমনকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। 

[আরও পড়ুন: Sunny Leone: রাধা সেজে অশ্লীল নাচ! BJP মন্ত্রীর রোষানলে সানি লিওনি, ভিডিও না সরালে ব্যবস্থা]

Advertisement
Next