shono
Advertisement

বিজেপি নেতার হুমকির জের, বদলে যাচ্ছে সানি লিওনির ‘মধুবন’গানের নাম ও কথা

অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিতে সরব হন নেটিজেনরা।
Posted: 05:16 PM Dec 27, 2021Updated: 05:16 PM Dec 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল প্ল্যাটফর্মে রাখা যাবে না ‘মধুবন’ (Madhuban) ভিডিওটি। ৩ দিনের মধ্যে পদক্ষেপ না করলে ফল ভাল হবে না। সানি লিওনির নতুন মিউজিক ভিডিও নিয়ে বিতর্ক তৈরি হতে এভাবেই হুঁশিয়ারি দিয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা নরোত্তম মিশ্র (Narottam Mishra)। আর এমন হুমকির পরই গানের কথা বদলে ফেলার সিদ্ধান্ত নেওয়া হল।

Advertisement

গানটির সত্ত্বের মালিক সারেগামাপা রবিবার জানিয়েছে, বিতর্ক এড়াতেই গানটির নাম ও কথা বদলে ফেলা হচ্ছে। সংস্থার তরফে বলা হয়েছে, “সম্প্রতি বিষয়টি নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। দেশবাসীর ভাবাবেগে আঘাত লাগায় নানা ধরনের প্রতিক্রিয়া মিলেছে। তাই আমরা মধুবন গানটির নাম ও কথা বদলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনদিনের মধ্যেই সমস্ত প্ল্যাটফর্ম থেকে পুরনো গানটি সরিয়ে নতুন গান আপলোড করে দেওয়া হবে।”

[আরও পড়ুন: ক্যাব বুক করে চরম ভোগান্তি, তীব্র ক্ষোভ প্রকাশ ঋতাভরীর]

 

২২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছিল সানি লিওনির (Sunny Leone) নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’। তারপর থেকেই অভিনেত্রীর বিরুদ্ধে রাধা সেজে অশ্লীল নাচের অভিযোগ উঠতে থাকে। প্রথমে এমন মিউজিক ভিডিওর জন্য সানি লিওনিকে ক্ষমা চাইতে হবে বলে দাবি ওঠে। পাশাপাশি ৩ দিনের মধ্যে ভিডিওটি পাবলিক প্ল্যাটফর্ম থেকে সরিয়ে ফেলারও হুমকি দেওয়া হয়। আর সোমবার তো টুইটারে ট্রেন্ডিং শীর্ষে উঠে আসেন প্রাক্তন পর্ন তারকা সানি। অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিতে সরব হন নেটিজেনরা। রাধা সেজে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করায় তীব্র কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সানিকে।

শারিব ও তোশির সংগীতায়োজনে তৈরি মিউজিক ভিডিওটি। তাঁদের পাশাপাশি এতে গান গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। গানটি মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ নেটিজেনদের দাবি, এই গানে স্বল্প পোশাকে, সানির অশ্লীল নাচই শুধু নয়, গানের কথাও বেশ যৌন উসকানিমূলক। রাধা মোটেই নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ এই গান ঈশ্বরকে অসম্মান করে। অনেকের মতে, পুরনো মধুবন গানে রাধা-কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প ফুটে উঠেছিল। তবে এই নতুন গানে, প্রেমের পরিবর্তে অন্য কিছুকেই প্রকাশ্যে আনা হয়েছে। তবে সারেগামাপা-এর আশা, গানটির নাম ও কথা বদলে গেলে বিতর্কে ইতি পড়বে।

[আরও পড়ুন: সাপের কামড়ে সলমন খানের মোক্ষম লাভ হবে! ভবিষ্যদ্বাণী করলেন মীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement