shono
Advertisement

Pori Moni: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি-ভিডিও পোস্ট! আইনি নোটিস পরীমণিকে

৩০ দিনের মধ্যে সমস্ত পোস্ট সরিয়ে ফেলার নির্দেশ অভিনেত্রীকে।
Posted: 06:11 PM Dec 27, 2021Updated: 06:11 PM Dec 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অশ্লীল ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার অভিযোগে আইনি নোটিস পাঠানো হল পরীমণিকে (Pori Moni)। বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এমনই খবর।  জানা গিয়েছে, সোমবার অভিনেত্রীকে এই নোটিস পাঠিয়েছেন সেদেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকি তালুকদার।

Advertisement

গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায় বাংলাদেশের পুলিশ। পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় পরীমণিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিনসহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।গত ৩১ আগস্ট পরীমনিকে জামিন দেওয়া হয়। ১ সেপ্টেম্বর জেল থেকে বের হন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ঘোষিত চার পুরনিগমের নির্বাচনের দিনক্ষণ, ঝুলেই রইল হাওড়ার ভাগ্য]

অভিযোগ, পয়লা সেপ্টেম্বর যখন পরীমণি হাজত থেকে বেরিয়ে সাংবাদিক ও অনুরাগীদের মুখোমুখি হন, তাঁর হাতে লেখা ছিল, “ডোন্ট লাভ মি বিচ।” পরে ১৫ সেপ্টেম্বর অভিনেত্রী যখন শুনানির জন্য আদালতে যান, তখনও তাঁর হাতে কুরুচিকর শব্দ লেখা ছিল। এছাড়াও জন্মদিনে একাধিক ছবি ও ভিডিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তা অশ্লীল বলেই নাকি নোটিসে দাবি করা হয়। বলা হয়, পরীমণি একজন প্রখ্যাত অভিনেত্রী। তাঁকে দেখে অনেকে অনুপ্রাণিত হন। তাই এই ধরনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা তাঁর এক্কেবারেই উচিত নয়। 

আগামী ৩০ দিনের মধ্যে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়া থেকে এই সমস্ত ছবি ও ভিডিও সরাতে হবে। এমনই দাবি করা হয়েছে নোটিসে। তা নাহলে অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে। এই নোটিসের পরিপ্রেক্ষিতে পরীমণির কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: বাঁশের মতো মেরুদণ্ড! বিরল সমস্যা থেকে হুগলির যুবককে বাঁচাল সরকারি আয়ুর্বেদ হাসপাতাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement