shono
Advertisement

বিজেপিতে যোগ দেওয়ার জের? অভিনেত্রী শেহনাজ গিলের বাবাকে লক্ষ্য করে চলল গুলি

গোটা বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে পাঞ্জাব পুলিশ।
Posted: 12:07 PM Dec 28, 2021Updated: 12:09 PM Dec 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরেই প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে হারিয়েছেন বিগ বস প্রতিযোগী ও অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। তছনছ হয়ে যাওয়া জীবনটা সবে গোছাতে শুরু করেছিলেন শেহনাজ। কিন্তু তার আগেই ফের চরম বিপর্যের মুখে পড়লেন শেহনাজ। অমৃতসরের রাস্তায় শেহনাজ গিলের বাবাকে গুলি মারল দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি!

Advertisement

আগামী বছর সে রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে বিজেপিতে যোগদান করেন শেহনাজের বাবা সন্তোখ সিং সুখ। পুলিশের প্রাথমিক অনুমান, দুস্কৃতীদের এই আক্রমণের নেপথ্য়ে কোনও রাজনৈতিক উদ্দেশ্য থাকতে পারে। তবে এখনও পর্যন্ত ওই দুই ব্যক্তিকে চিহ্নিত করতে পারেনি পাঞ্জাব পুলিশ।

খবর অনুযায়ী, শনিবার রাতে অমৃতসরে একাধিক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন সন্তোখ সিং। অনুষ্ঠান শেষে নিজেই গাড়ি চালিয়ে বাড়িতে ফিরছিলেন। সঙ্গে অবশ্য ছিল তাঁর দেহরক্ষী। জানা গিয়েছে, রাস্তায় দেহরক্ষী শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি থেকে নামলেই, বাইকে চড়ে এসে সন্তোখের উপর হামলা করেন দুই ব্যক্তি। সন্তোখের দিকে গুলি নিক্ষেপ করে চম্পট দেয়। তবে ভাগ্যক্রমে সন্তোষের গায়ে গুলি লাগেনি। এখন সুস্থই আছেন শেহনাজের বাবা।

[আরও পড়ুন: বিজেপি নেতার হুমকির জের, বদলে যাচ্ছে সানি লিওনির ‘মধুবন’ গানের নাম ও কথা]

তবে গোটা ঘটনা নিয়ে আতঙ্কিত শেহনাজের পরিবার। পুলিশ জানিয়েছে, এরকম হামলা আরও হতে পারে। তাই গোটা বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে পাঞ্জাব পুলিশ। সন্তোখ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পুলিশ কোনও মামলা দায়ের করেনি। এই ঘটনার পর পুলিশকে সব জানালেও, পুলিশ উপযুক্ত পদক্ষেপ নিতে দেরি করেছে।

প্রেমিক সিদ্ধার্থ শুক্লা মারা যাওয়ার পর নিজেকে একেবারেই স্পটলাইট থেকে সরিয়ে নিয়েছেন শেহনাজ গিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়া কয়েকটি ভিডিও আপলোড করেছিলেন। তা দেখে নেটিজেনরা শেহনাজকে কটাক্ষও করেছিলেন। দুদিন আগে নিজের ম্যানেজারের এনগেজমেন্ট পার্টিতে দেখা গিয়েছিল শেহনাজকে। তবে বাবার উপর এই হামলা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি শেহনাজ। 

 

[আরও পড়ুন: অনলাইন ক্যাব বুক করে চরম ভোগান্তি, তীব্র ক্ষোভ প্রকাশ ঋতাভরীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement