shono
Advertisement

‘বউয়ের কাছে ফিরতে ইচ্ছে না হলে, সে অন্য কোথাও যাবে!’নুসরতের শোয়ে অকপট যশ

এই সাক্ষাৎকারে প্রেমপর্বের অনেক রহস্যই ফাঁস করবেন যশ ও নুসরত।
Posted: 02:32 PM Dec 28, 2021Updated: 02:32 PM Dec 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের সবচেয়ে বিতর্কীত জুটি যশ ও নুসরত। তাঁদের সংসারে কী ঘটছে আজকাল? কোন দিকে এগোচ্ছে তাঁদের সম্পর্ক? যশরতকে নিয়ে অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই। তা নুসরত ও যশ দুজনেই জানেন। আর তাই তো বছর শেষে সেই সব প্রশ্নের জবাব সঙ্গে নিয়ে নুসরত জাহানের শো ‘ইশক উইথ নুসরতে’ এবার অতিথি হিসেবে আসছেন যশ দাশগুপ্ত! সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে সেই শোয়ের একটি ঝলক আপলোড করতেই অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ল। এই টিজার দেখে বোঝাই গেল পুরো শোয়ে একেবারে বোমা ফেলবেন যশ!

Advertisement

নুসরতের পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, সাক্ষাৎকারের মাঝে নিজেদের নিয়ে ঠাট্টায় মেতে উঠলেন যশ ও নুসরত। যে সম্পর্ককে নিয়ে তুমুল শোরগোল টলিউডে, নানা জল্পনা। সেই সম্পর্ক নিয়ে একেবারে খুল্লমখুল্লা আলোচনায় করতে দেখা গেল নুসরত ও যশকে।

[আরও পড়ুন:  অনলাইন ক্যাব বুক করে চরম ভোগান্তি, তীব্র ক্ষোভ প্রকাশ ঋতাভরীর]

টিজারে দেখা গেল নুসরত ও যশ পালিয়ে যাওয়ার কথা বলছেন, যশ প্রথমে বলেন, ‘এটা কীভাবে হল, তুমি হঠাৎ করে বললে, আমরা পালিয়ে গেলাম।’ যশকে চুপ করিয়ে হঠাৎই চিৎকার করে উঠলেন নুসরত। যশকে তিনি বললেন, ‘তুমি তো আমাকে বললে, চলো পালিয়ে যাই!’ নুসরতের আরেকটি প্রশ্নে জবাব দিতে গিয়ে, একেবারে যেন বোমা ফাটালেন যশ। যশের কথায়, ‘যার বাড়িতে ফিরতে ইচ্ছে করছে না, নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না সে অন্য কোথাও যাবে!’টিজারে অবশ্য বোঝা যায়নি, ঠিক কার উদ্দেশে একথা বলেছেন যশ। তবে গোটা ব্যাপারটিতে নুসরতের উক্তি, ‘আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল বল…!’

বুধবার ইউটিউবে ইশক উইথ নুসরতে দেখা যাবে যশের সঙ্গে নুসরতের এই সাক্ষাৎপর্ব। টিজার ইতিমধ্যেই পছন্দ করেছেন নুসরত ও যশের অনুরাগীরা। এবার এই সাক্ষাৎকারে যশরতের প্রেম রহস্যের কতটা ফাঁস হবে তা জানার জন্য়ই অধীর আগ্রহে বসে আছেন নুসরত ভক্তরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

[আরও পড়ুন: ‘৩ বার কামড়েছে সাপটি’, অঘটনের পর সুস্থ হয়ে মুখ খুললেন সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement