Advertisement

‘লাভ জেহাদে’র অভিযোগ, ‘অতরঙ্গি রে’সিনেমা বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

07:55 PM Dec 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) দেখা যাচ্ছে অক্ষয় কুমার, সারা আলি খান ও ধনুষ অভিনীত ‘অতরঙ্গি রে’ (Atrangi Re)। এতদিন বাদে ছবি বয়কটের রব উঠল টুইটারে। উঠল ‘লাভ জেহাদে’র অভিযোগ। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

মঙ্গলবার টুইটারে ট্রেন্ডিং হয় ‘বয়কট অতরঙ্গি রে’ (Boycott Atrangi Re)। “হিন্দু মেয়ের মুসলিম ছেলের সম্পর্ককে সত্যিকারের প্রেম হিসেবে দেখানো হয়েছে। আনন্দ এল রাইয়ের সিনেমায় লাভ জেহাদকে মহিমান্বিত করা হয়েছে এবং হিন্দু সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত হানা হয়েছে। তাই সমস্ত হিন্দুদের এক হয়ে এ ছবি বয়কট করা উচিত”, এমন মন্তব্য করা হয়েছে। পাশাপাশি অভিযোগ, এ ছবিতে নাকি ‘হিন্দুফোবিয়া’কে প্রশ্রয় দেওয়া হয়েছে। নেপোটিজমের অভিযোগও আনা হয়েছে। 

Advertising
Advertising

[আরও পড়ুন : Royal Bengal Tiger: শেষ ‘বাঘবন্দি খেলা’, ৬ দিন পর জালে কুলতলির রয়্যাল বেঙ্গল

ত্রিকোণ প্রেমের গল্প ‘অতরঙ্গি রে’। ছবিতে সাজ্জাদ আলি খানের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সারা আলি খানের (Sara Ali Khan) চরিত্রের নাম রিঙ্কু সূর্যবংশী। অন্যদিকে ধনুষ রয়েছেন বিশুর ভূমিকায়। সাজ্জাদ ও রিঙ্কুর মধ্যে যে সম্পর্ক রয়েছে, মনে করা হচ্ছে তা নিয়েই আপত্তি তোলা হয়েছে। পাশাপাশি সারার চরিত্রের কিছু সংলাপ নিয়েও আপত্তি তোলা হয়েছে। 

অবশ্য সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছে অক্ষয়, সারা ও ধনুষের এ ছবি। সবচেয়ে বেশি প্রশংসা পেয়েছেন দক্ষিণী তারকা ধনুষ (Dhanush)। তাঁর অসাধারণ, সহজ, সরল অভিনয়ের জন্যই বার বার দেখা যেতে পারে এই ছবি, এমনটাই বলছেন অনেকে। 

[আরও পড়ুন: এ কী কাণ্ড! উত্তোলনের আগেই কংগ্রেসের পতাকা খুলে পড়ল সোনিয়ার হাতে! ভিডিও ভাইরাল]

 

Advertisement
Next