shono
Advertisement

‘খোলা হোক সিনেমা হল!’দিল্লি সরকারকে আরজি জানিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে করণ জোহর

দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৭০।
Posted: 02:19 PM Dec 31, 2021Updated: 03:11 PM Dec 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশে ওমিক্রনের দাপট। হু হু করে বাড়ছে সংক্রমণের সংখ্যা। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় কোভিড পজিটিভ (COVID-19) হয়েছে ১৬ হাজার ৭৬৪ জন। বৃহস্পতিবারও যা ছিল ১৩ হাজারের বেশি। একদিনে করোনার বলি দেশের ২২০ জন। তবে সবচেয়ে উদ্বেগজনক তথ্য, দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৭০।

Advertisement

ইতিমধ্য়েই দিল্লিতে কড়া সতর্কতা জারি করা হয়েছে। মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নির্দেশে ২৪ ডিসেম্বর থেকেই বন্ধ হয়েছে সিনেমা হল, থিয়েটার ও মাল্টিপ্লেক্স। চলতি বছরের প্রথম দিকেও, করোনা কাটায় বন্ধ ছিল দেশের সিনেমা হল। পরে অবস্থার একটু উন্নতি হওয়ায় সিনেমা হল খুলে দেওয়া হয়। ফের সেই পরিস্থিতি তৈরি হওয়ায় দুশ্চিন্তায় পড়েছে সিনেমা হল ও মাল্টিপ্লেক্সের মালিকরা। চিন্তায় পড়েছেন সিনেমার প্রযোজকরাও।

[আরও পড়ুন: কোরিয়ান ছবিতে ভারতীয় রাজকন্যা এনা! ব্যাপারটা কী? ]

সেই অনিশ্চয়তাকে সঙ্গে নিয়েই সোশ্যাল মিডিয়ায় করণ জোহর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আরজি জানালেন সিনেমা হল খোলা রাখার জন্য। করণের এই পোস্ট দেখেই রীতিমতো রেগে আগুন নেটিজেনরা। পরিচালককে দায়িত্বজ্ঞানহীন বলেছেন অনেকেই।

করণ জোহর টুইটে লিখেছেন, ‘দিল্লির সরকারের কাছে আর্জি জানাচ্ছি সিনেমা হল খুলে দেওয়া হোক। সিনেমা হলে প্রত্যেকটি করোনা বিধি মানা হয়। অন্যান্য জায়গা থেকে সিনেমা হল অনেক বেশি নিরাপদ।’

এমন টুইটের পরে নেটিজেনরা রীতিমতো কটাক্ষ শুরু করে দিলেন করণকে। নেটিজেনদের কথায়, ‘সিনেমা ওটিটিতেও দেখা যেতে পারে। কিন্তু সিনেমাহলে গেলে সংক্রমণ হতে পারে। যা বিপদ ডেকে আনে। পরিচালক করণ জোহর মানুষের প্রাণের কথা না ভেবে নিজের স্বার্থের কথা শুধু ভাবছেন।’ অনেকে করণকে ‘পাগল’ বলেও সম্বোধন করেছেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: চলতি বছরের সাহিত্য অ্যাকাডেমি পুরস্কার পাচ্ছেন ব্রাত্য বসু ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement