shono
Advertisement

সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার দেহ, বাংলাদেশি গীতিকার রাসেলের মৃত্যু ঘিরে রহস্য

ঘর থেকে মিলল গীতিকারের সুইসাইড নোট।
Posted: 05:18 PM Dec 31, 2021Updated: 06:57 PM Dec 31, 2021

সুকুমার সরকার, ঢাকা: গীতিকার মেহবুল হাসান রাসেলের (৪৭) ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাজধানী ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানার লিচু বাগান এলাকার বাড়ি থেকে রাসেলের নিথর দেহ উদ্ধার করা হয়। তিনি রাসেল ও’নীল (Russell O’neill ) নামে পরিচিত। ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক আজ শুক্রবার সংবাদমাধ্যমকে এই তথ্য জানান। পুলিশ জানায়, পরিবারের কাছ থেকে খবর পেয়ে তাঁরা রাসেলের বাড়িতে যায়। গীতিকারের ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

গীতিকারের পরিবার থেকে পাওয়া তথ্য় অনুযায়ী, ডিনার করার পর নিজের ঘরে চলে যান রাসেল। রাত সাড়ে ১১টার দিকে পরিবারের সদস্যরা তাঁকে ডাকাডাকি করেন। ঘরের ভিতর থেকে সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁরা দেখতে পান, সিলিং ফ্যানে ঝুলছে নিথর দেহ। 

[আরও পড়ুন: কেটেছে ফাঁড়া, দুর্ঘটনার ধাক্কা সামলে স্থিতিশীল ‘বচপন কা প্যয়ার’ খ্যাত কিশোর]

পুলিশ জানায়, বাড়িতে রাসেলের সঙ্গে তাঁর মা ও ছোট ভাই থাকেন। গত দেড় বছর ধরে রাসেল চাকরিহীন ছিলেন। তাঁকে রিহ্যাবেও পাঠানো হয়েছিল। এডিসি হাফিজ আল ফারুক জানান, রাসেলের ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। এতে লেখা রয়েছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ হাতের লেখা রাসেলের বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন তাঁর পরিজন ও বন্ধুরা। রাসেলের লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান গীতিকার রাসেল আত্মহত্য়াই করেছেন। 

[আরও পড়ুন: বছরশেষের আগের দিন ২০২১ সালকে হাসি-কান্না মেশানো চিঠি লিখলেন শ্রীলেখা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement