Advertisement

‘FIR নয়, নতুন বছরে ভালবাসা চাই!’তিরুপতি পৌঁছে রাহু-কেতুর দোষ কাটালেন কঙ্গনা

03:12 PM Jan 01, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে বিতর্ক থেকে দূরেই থাকতে চান কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ২০২২ এ যেন ভালবাসাই ঘিরে থাকে কঙ্গনাকে, সেটাই একমাত্র নতুন বছরের ইচ্ছে বলিউডের বিতর্ক কুইনের। আর তাই জন্যই বছরের শুরুতেই তিরুপতি পৌঁছে গেলেন অভিনেত্রী। বিশ্বের একমাত্র রাহু-কেতুর মন্দিরে গিয়ে পুজো দিলেন কঙ্গনা। সমালোচনা যেন তাঁর গা ঘেঁষতেও না পারে, তাই এই মন্দিরে গিয়ে দোষ কাটালেন কঙ্গনা রানাউত!

Advertisement

বছরের প্রথম দিন অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘গোটা বিশ্বে একমাত্র রাহু ও কেতুর মন্দির রয়েছে তিরুপতি মন্দির থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। এই মন্দিরে এসে পুজো দিলাম। আমার শত্রুদের হয়ে ভগবানের কাছে প্রার্থনা করে এলাম। আমার একটাই প্রার্থনা নতুন বছরে আমি যেন বেশি এফআইআর না পাই, বরং তার বদলে আমাকে প্রেমপত্র পাঠান!’

[আরও পড়ুন: Jaya Ahsan: রাষ্ট্রসংঘের উন্নয়ন কর্মসূচির শুভেচ্ছা দূত হলেন জয়া আহসান ]

Advertising
Advertising

২০২১ সালে একের পর এক বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত। কখনও দেশের স্বাধীনতা নিয়ে মন্তব্য করে নেটিজেনদের রোষানলে পড়েছিলেন অভিনেত্রী, তো কখনও ঝামেলায় জড়িয়েছেন গীতিকার জাভেদ আখতারের সঙ্গে। তবে শুধু এই বিতর্কই নয়। বলিউডে যখনই কোনও ঘটেছে, কঙ্গনা রয়েছেন সর্বত্র। ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা যেন বলিউডের কুকীর্তিকে সামনে আনার জন্যই কোমর বেঁধে লেগে পড়েন। সেই সব পুরনো তিক্ত অভিজ্ঞতা ভুলে এবার নতুন বছর কাটাতে চাইছেন বলিউডের ‘মণিকর্ণিকা’।

২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে কঙ্গনা অভিনীত ‘তেজস’। করোনা আবহের মধ্যেই শুটিং শেষ করেছেন অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় রয়েছেন কঙ্গনা রানাওয়াতের ‘ধাকর’। তবে শুধুই অভিনয়ে নয়, প্রযোজক হিসেবেও কঙ্গনার হাতে রয়েছে প্রচুর ছবি।

[আরও পড়ুন: নতুন বছর শুরু করার দারুণ উপায় বাতলে দিলেন মিমি চক্রবর্তী, দেখুন ভিডিও ]

 

Advertisement
Next