shono
Advertisement

বিয়ের পরই বিপাকে! ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন ইন্দোরের বাসিন্দা

বছরের শুরুতেই এমন কী করলেন অভিনেতা?
Posted: 09:52 AM Jan 02, 2022Updated: 09:52 AM Jan 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। কিন্তু নতুন বছরের শুরুতেই বিপাকে পড়লেন ভিকি কৌশল। তাঁর বিরুদ্ধে থানায় দায়ের হল লিখিত অভিযোগ। তা, এমন কী করলেন অভিনেতা যে ইন্দোরের এক বাসিন্দা সোজা তাঁর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন?

Advertisement

ইন্দোরের বাসিন্দা জয় সিং যাদবের অভিযোগ, সিনেমার একটি দৃশ্যের জন্য বেআইনিভাবে ভিকি কৌশল (Vicky Kaushal) তাঁর গাড়ির নম্বর প্লেটটি ব্যবহার করেছেন। এর জন্য তাঁর কাছ থেকে কোনও অনুমতি নেওয়া হয়নি। আর এতেই যত আপত্তি অভিযোগকারীর। পুলিশকে তিনি জানান, সম্প্রতি ইন্দোরে নিজের পরবর্তী ছবির শুটিং করতে দেখা গিয়েছে ভিকিকে। সেখানেই একটি দৃশ্যে বাইক চালাতে দেখা যায় ‘উরি’ খ্যাত অভিনেতাকে। সঙ্গে ছিলেন অভিনেত্রী সারা আলি খানও (Sara Ali Khan)। আর সেই বাইকের নম্বরের সঙ্গেই হুবহু মিলে গিয়েছে জয় সিং যাদবের নম্বর। বাইকের মালিকের অনুমতি ছাড়া এভাবে ছবিতে একই নম্বর প্লেট ব্যবহার করা বেআইনি বলে দাবি করেই থানায় অভিযোগ জানান জয়।

[আরও পড়ুন: বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা মোহিত রায়না, দেখুন ছবি]

সংবাদ সংস্থা এএনআইকে ইন্দোরের ওই বাসিন্দা আরও বলেন, “ছবির দৃশ্যে যে গাড়িটি দেখা যাচ্ছে, সেটিতে আমার বাইকের নম্বর প্লেটটি দেখা গিয়েছে। এটা যে বেআইনি, ছবির নির্মাতারা জানেন কি না, তা বলতে পারব না। আমার অনুমতি ছাড়া এভাবে তাঁরা আমার গাড়ির নম্বর প্লেট ব্যবহার করতে পারেন না। থানাকে সব জানিয়েছি। বিষয়টা নিয়ে ব্যবস্থা নেওয়া উচিত।”

এ বিষয়ে ইন্দোরের (Indore) বানগঙ্গা এলাকার সাব-ইন্সপেক্টর রাজেন্দ্র সোনি জানান, “আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি বেআইনি কি না, তা খতিয়ে দেখা হবে। সেই মতো আইনানুযায়ী ব্যবস্থাও নেওয়া হবে।” ইতিমধ্যেই ভিকি ও সারার আপকামিং সিনেমার সেই দৃশ্যটির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বিয়ের পর শুটিংয়ে ফিরেই যে এমন বিপাকে পড়তে হবে অভিনেতাকে, কে জানত!

[আরও পড়ুন: ২০২২ এ এসব সিনেমা ও সিরিজ মিস করবেন না যেন, দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement