shono
Advertisement

বিয়ে করছেন আমিশা? টুইটারেই নায়িকাকে প্রস্তাব প্রয়াত কংগ্রেস নেতার ছেলের

পোস্টটি পরে ডিলিট করে দেওয়া হলেও জল্পনা তুঙ্গে বিনোদন দুনিয়ায়।
Posted: 08:13 PM Jan 02, 2022Updated: 08:13 PM Jan 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দায় তাঁকে হামেশাই দেখা গিয়েছে নায়কের সঙ্গে রোমান্স করতে। কিন্তু তা বলে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনেই প্রেম প্রস্তাব! সদ্য টুইটারেই (Twitter) আমিশা প্যাটেলকে (Ameesha Patel) প্রপোজ করে বসলেন প্রয়াত কংগ্রেস (Congress) নেতার ছেলে। যদিও পরে তিনি সেটি ডিলিট করে দেন। কিন্তু পোস্ট উড়িয়ে দিলেও টিনসেল টাউনে এখন জোর গুঞ্জন। তবে কি এবার বিয়ের পিঁড়িতে বসবেন ‘গদর’ নায়িকা?

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, দিনকয়েক আগে আহমেদ প্যাটেলের ছেলে ফয়জলের জন্মদিন ছিল। তাঁকে যেভাবে আমিশা শুভেচ্ছা জানিয়েছিলেন তা নজর এড়ায়নি নেটিজেনদের। তিনি লিখেছিলেন, ”শুভ জন্মদিন ডার্লিং। লাভ ইউ। বছরটা দারুণ কাটুক।” ওই পোস্টের পরই জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে কি প্রেম করছেন তাঁরা? যা আরও চরম আকার ধারণ করে ফয়জলের রিপ্লাইয়ে। তিনি লেখেন, ”ধন্যবাদ আমিশা। আমি সকলের সামনেই জিজ্ঞেস করছি। আমায় বিয়ে করবে?”

[আরও পড়ুন: প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে জমিয়ে বর্ষবরণ সলমনের! ভাইরাল পার্টির ছবি]

এমনিতে আগে থেকেই জল্পনা ছিল দু’জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। সম্প্রতি নানা জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সেই জল্পনাই এবার চরম আকার ধারণ করেছে। কিন্তু ফয়জল তাঁর প্রেম প্রস্তাব পরে উড়িয়ে দেন। কিন্তু সেটির স্ক্রিনশট ততক্ষণে ঘুরতে শুরু করেছে নেট ভুবনে। জল্পনা শুরু হয়, তাহলে কি শিগগিরি বিয়ে করতে চলেছেন আমিশা?

[আরও পড়ুন: বিয়ের পরই বিপাকে! ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন ইন্দোরের বাসিন্দা]

সম্প্রতি আরও একবার লাইমলাইটে রয়েছেন একদা বলিউড কাঁপানো নায়িকা আমিশা। বিনোদন দুনিয়ায় আগ্রহ তৈরি হয়েছে ‘গদর ২’ নিয়ে। সানি দেওলের সঙ্গে সুপারহিট ছবি ‘গদর’-এর এই সিক্যুয়েলে আরও একবার জুটি বাঁধবেন তাঁরা। ২০২২ সালেই সেটি মুক্তি পেতে চলেছে। এবার সেই ছবি নিয়ে ফ্যানদের উত্তেজনার মধ্যেই নয়া সংযোজন আমিশার লাভ লাইফ। নায়িকা কবে এই গুঞ্জনে সবুজ সংকেত দেখান, আপাতত তারই প্রতীক্ষায় সিনে অনুরাগীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement