shono
Advertisement

টলিউডে ফের করোনার থাবা, দ্বিতীয়বার আক্রান্ত অভিনেত্রী পার্নো মিত্র

ভ্যাকসিনের দু'টি ডোজও নেওয়া হয়ে গিয়েছিল তাঁর।
Posted: 08:32 PM Jan 02, 2022Updated: 10:06 PM Jan 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার বাড়বাড়ন্তে তটস্থ গোটা বিশ্ব। সতর্ক রাজ্য প্রশাসন। আগামিকাল থেকেই জারি কড়া বিধিনিষেধ। তা সত্ত্বেও যেন সংক্রমণে রাশ টানা যাচ্ছে না। টলিউডে ফের করোনার থাবা। এবার অভিনেত্রী পার্নো মিত্রর (Parno Mitra) শরীরে ভাইরাসের হানা। জানা গিয়েছে, একই বছর দু’বার করোনা আক্রান্ত হলেন তিনি। ভ্যাকসিনের দু’টি ডোজ নেওয়ার পরেও ভাইরাসের সংক্রমণ হওয়ায় উদ্বেগ যেন আরও বাড়ছে।

Advertisement

ইনস্টা স্টোরিতে দুঃসংবাদটি নিজেই জানান অভিনেত্রী। তিনি লেখেন, “একটা গুরুত্বপূর্ণ আপডেট সকলকে দিতে চাই। আমি করোনা আক্রান্ত। মৃদু উপসর্গ। আমি নিভৃতবাসে। গত তিনদিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা দয়া করে কোয়ারেন্টাইনে রয়েছে। প্রয়োজনে পরীক্ষা করে নিন। সাবধানে থাকুন। মাস্ক পরুন।”

[আরও পড়ুন: এ কেমন পথনির্দেশ? রাস্তা বাতলাতে আমগাছে ওঠার নিদান দিল Google Maps!]

বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন পার্নো মিত্র। বরাহনগর (উত্তর) কেন্দ্র থেকে ভোটেও লড়েছিলেন তিনি। সেই সময় নির্বাচনী প্রচারের স্বার্থে ঘোরাফেরা করতেও দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী। তারই ফাঁকে গত বছরের এপ্রিল মাসে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন পার্নো মিত্র। কয়েকদিন পর সুস্থও হয়ে যান। টিকার দু’টি ডোজই নেওয়া হয়ে গিয়েছে তাঁর। তা সত্ত্বেও আবারও করোনায় আক্রান্ত অভিনেত্রী।

নতুন বছরের প্রথম দিনই কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার কথা জানান পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) এবং সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।  নিজেরাই  সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছিলেন তাঁরা। তার ঠিক পরেরদিনই আক্রান্ত হন পার্নোও। তার আগে ৩১ ডিসেম্বর অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) বোন চিত্রাঙ্গদার করোনা আক্রান্তের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শতরূপা সান্যাল। কোভিডের কারণে চিত্রাঙ্গদার বিয়েও আপাতত স্থগিত রাখা হয়েছে। শুধু টলিউড নয়, বলিউডের একাধিক তারকাও করোনা আক্রান্ত হয়েছেন। এখনও আইসোলেশনে রয়েছেন অর্জুন কাপুর এবং নোরা ফতেহি। করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর, অমৃতা অরোরাও। গত শনিবার ম্রুণাল ঠাকুরের করোনা আক্রান্ত হওয়ার খবরও মিলেছে।  

[আরও পড়ুন: Coronavirus Update: রাজ্যে একদিনে করোনায় আক্রান্ত ৬ হাজারের বেশি, সংক্রমণের শীর্ষে কলকাতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement