shono
Advertisement

COVID-19: ডবল ডোজ ভ্যাকসিনেও নেই সুরক্ষাকবচ, করোনা আক্রান্ত সস্ত্রীক জন আব্রাহাম

দু'জনেই রয়েছেন হোম আইসোলেশনে।
Posted: 11:03 AM Jan 03, 2022Updated: 03:31 PM Jan 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ক্রমশ চওড়া হচ্ছে করোনা ভাইরাসের (Coronavirus) থাবা। টিকার ডবল ডোজ নিয়েও এবার আক্রান্ত হলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম (John Abraham) ও তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চল। সংবাদসংস্থা এএনআই-কে নিজেই এই খবর জানিয়েছেন জন। তিনি এও জানিয়েছেন, দু’জনেরই মৃদু উপসর্গ রয়েছে। তাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। টিকার ডবল ডোজ নেওয়া হয়েছিল তাঁদের। তা সত্ত্বেও শরীরে করোনা থাবা বসানোয় কিছুটা স্তম্ভিত তিনি।

Advertisement

ইনস্টাগ্রাম পোস্টে জন নিজেই জানিয়েছেন, তিনদিন আগেই তিনি কোভিড পজিটিভ (COVID-19 positive) রোগীর সংস্পর্শে আসেন। তবে তখনও বিষয়টি জানতেন না। পরে ওই ব্যক্তি কোভিড পজিটিভ হওয়ার খবর পেয়ে বলিউড অভিনেতা এবং তাঁর স্ত্রী করোনা পরীক্ষা করান। জন ও প্রিয়া – দু’জনেরই মৃদু উপসর্গ রয়েছে, তাই তাঁরা বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। ইনস্টা পোস্টে জন আরও লেখেন – ”আমরা টিকার জোড়া ডোজ নিয়েছিলাম। আপনারা সকলে সাবধানে থাকুন আর মাস্ক পরুন।”

[আরও পড়ুন: জল্পনাতেই সিলমোহর, মা হতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল]

মহিলামহলে বরাবর জনপ্রিয় জন আব্রাহাম। বলিউডে নিজের কেরিয়ার গড়লেও প্রচুর কাজে তাঁকে দেখা যায়, এমনটা নয়। বরং বেশ ঝাড়াইবাছাই করে তবেই সিনেমায় অভিনয় করেন। ‘গরম মসালা’, ‘দোস্তানা’র মতো জনপ্রিয় সিনেমার পাশাপাশি জন আব্রাহাম ‘মাদ্রাজ কাফে’ কিংবা ‘পরমাণু’র মতো সমান্তরাল ছবিতেও নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। এই মুহূর্তে কিছু সিরিজের কাজ রয়েছে জনের হাতে। তবে করোনার কারণে সেসব পিছিয়ে দিতে হয়েছে।

মহামারীতে আক্রান্ত হয়েও দৈনন্দিন জীবন থমকে যায়নি জন আব্রাহামের। হোম আইসোলেশনে থাকার সময়েও স্ত্রী ও পরিবারের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন বলে নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ইনস্টা পোস্টে দেখা গিয়েছে, তিনি ও স্ত্রী প্রিয়া দুই পোষ্যকে নিয়ে দিব্যি সময় কাটাচ্ছেন। সাজাচ্ছেন ঘরদোরও। তবে জনই প্রথম নন, এর আগে কাপুর পরিবারের তিন সদস্য-সহ অর্জুন কাপুরের করোনা পজিটিভ হওয়ার খবর মেলে। অর্জুন দ্বিতীয়বারের জন্য মহামারীতে আক্রান্ত হয়েছেন। গোটা পরিবারই কোভিড টেস্ট করিয়েছে। সতর্কতা অবলম্বনে সকলেই রয়েছেন হোম আইসোলেশনে।

[আরও পড়ুন: টলিউডে ফের করোনার থাবা, দ্বিতীয়বার আক্রান্ত অভিনেত্রী পার্নো মিত্র]

অন্যদিকে, বলিউড প্রযোজক একতা কাপুরও (Ekta Kapoor) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  ইনস্টাগ্রাম পোস্টে তিনি দুঃসংবাদ জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement