shono
Advertisement

শাহরুখের ভক্ত! নিখরচায় ভারতীয় অধ্যাপককে টিকিট বুক করে দিলেন মিশরের ভ্রমণ সংস্থার কর্মী

দেশের গণ্ডি পেরিয়ে শাহরুখ ম্যাজিকে বুঁদ মিশরও।
Posted: 01:55 PM Jan 03, 2022Updated: 04:00 PM Jan 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল: ছেলে আরিয়ান খানের নাম জড়িয়েছিল মাদককাণ্ডে। স্বভাবতই ভেঙে পড়েছিলেন শাহরুখ খান (ShahRukh Khan)। তবে বলিউডের ‘বাদশা’ খানের দুঃসময়ে পাশে দাঁড়িয়ে ছিলেন লক্ষাধিক অনুরাগী। এমনই ম্যাজিক শাহরুখের। তবে দেশ থেকে বহুদূরে শাহরুখের এক অন্ধভক্ত এমন কাণ্ড করেছেন, যা অবাক করেছে সবাইকে। শুধুমাত্র শাহরুখের দেশের মানুষ হওয়ার কারণেই ভারতীয় এক অধ্যাপকের পাশে দাঁড়ালেন মিশরের ভ্রমণ সংস্থার এক কর্মী! এই আশ্চর্য করা গল্পই টুইটারে লিখলেন অধ্যাপক অশ্বিনী দেশপাণ্ডে।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করা যাক। প্রযুক্তিগত সমস্যার কারণে কিছুতেই মিশরের ভ্রমণ সংস্থার কর্মীকে টাকা পাঠাতে পারছিলেন না এক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অশ্বিনী পাণ্ডে। শেষমেশ, মিশরের ওই ভ্রমণ সংস্থার কর্মী অগ্রিম টাকাপয়সা না নিয়েই সমস্ত টিকিট পাঠিয়ে দেন অধ্যাপককে।

[আরও পড়ুন: প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে জমিয়ে বর্ষবরণ সলমনের! ভাইরাল পার্টির ছবি]

টুইটারে অশ্বিনী লিখলেন, ”ভ্রমণ সংস্থার কর্মীকে টাকা পাঠাতে হত। কিন্তু কিছুতেই টাকা পাঠাতে পারছিলাম না। আমার এই সমস্য়া দেখে ভ্রমণ সংস্থার সেই কর্মী জানালেন, আপনি শাহরুখের দেশের লোক। আপনাকে বিশ্বাস করাই যায়।’ অধ্যাপকের কথায়, ভ্রমণ সংস্থার কর্মী আমার থেকে কোনও টাকা না নিয়ে আমাকে টিকিট পাঠিয়ে দেয়। অশ্বিনীর কথায়, ভ্রমণ সংস্থার কর্মী জানিয়েছেন, শাহরুখের অন্ধ ভক্ত হওয়ার কারণেই এমনটি করেছেন তিনি।

[আরও পড়ুন: বিয়ের পরই বিপাকে! ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন ইন্দোরের বাসিন্দা ]

দেশের গণ্ডি পেরিয়ে শাহরুখের জনপ্রিয়তা যে ছড়িয়ে পড়েছে সর্বত্র, তা অজানা নয় কারও। এর আগেও শাহরুখের ভক্তরা, কিং খানের প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছেন। তবে মিশরের এই ভ্রমণ সংস্থার কর্মী কিন্তু সত্যিই সবার থেকে আলাদা।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement